শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে ডিবি‘র সোর্সকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি

রাজশাহীতে ডিবি‘র সোর্সকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি

রাজশাহীতে ডিবি‘র সোর্সকে পিটিয়ে আহত, রামেকে ভর্তি
আহত রুবেলের ‘মা‘ ও সন্ত্রাসী মিটু

স্টাফ রিপোর্টার: রাজশাহীর দায়রাপাকের মোড়ে সোমবার সন্ধার দিকে মাদক সংক্রান্ত ঘটনার জের ধরে ভাড়াটিয়া সন্ত্রাসীরা রুবেল (২৬) নামের একজন ডিবি‘র সোর্সকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

এঘটনায় রুবেলের মা বাদি হয়ে ৭ জনার নাম উল্লেখ করে নগরীরর চন্দ্রিমা থানায় মামলা দায়ের করেছেন। আহত রুবেল মতিহার থানাধীন পশ্চিম বুধপাড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

রুবেল জানান, বেশকিছুদিন পূর্বে ডিবি‘র একটি দল দায়রাপাক এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা উদ্ধার করে নিয়ে যায়। মুলত গাঁজাটির মালিক দায়রাপাকের আসাদ নামের এক মাদক ব্যবসায়ীর।

এঘটনায় রুবেল জড়িত সন্ধেহে আসাদের কথামত মেহেরচন্ডি কৃষি ব্যাংকের মোড় থেকে, দুইজন ভাড়াটিয়া সন্ত্রাসী তাকে চাকু ঠেকিয়ে মোটর সাইকেলে তুলে নিয়ে যায়, দায়রাপাকের মোড়ে অবস্থিত আসাদের ক্লাবে।

এ পরিকল্পনার মাস্টার মাইন্ড মাদক সম্রাট আসাদ, জামারপুরের মিঠু, স্বপন, রাবি স্টেশনপাড়া এলাকার কালুর ভাতিজা রাজু  ও লিটনসহ ২০/২৫ জন মিলে প্রথমে হাতুর, লাঠি ও পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। এক পর্যায় রুবেলের হাতে চাকু ঠেকিয়ে ভিডিও ধারন করে তারা।

রুবেল আরো জানায়, এসময় তাদের কথামত আমার মূখ থেকে জবানবন্দি রেকোর্ড করা হয়। পরে তার মা খবর পেয়ে দ্রুত ছুটে আসেন।

সেখানে তাদের পা ধরে অনুরোধ করেন, তাতেও মন গলেনি তাদের। আসাদ, মিঠু ও লিটন রুবেলের মায়ের সামনেও পিটাতে থাকে।

পরে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে তার মায়ের কাছে। না দিলে রুবেলকে প্রানে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে সন্ত্রাসীরাা।

রুবেলের বোন ডিবি পুলিশকে ফোন দিলে তারা ঘটনাস্থলে এসে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রামেকে নিয়ে গিয়ে ভর্তি করে।

চন্দ্রিমা থানার ওসি তদন্ত মইনুল বাসার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহত রুবেলের মা বাদি হয়ে থানায় মামলা রুজু করেছেন। গতকোল রাতে তিনজন এজাহারনামীয় আসামিকে আটক করা হয়েছে। আটককৃতদেরকে আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ১৫ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply