শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহারে ফেনসিডিলসহ আটক, মাদক কারবারীর ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

মতিহারে ফেনসিডিলসহ আটক, মাদক কারবারীর ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

মতিহারে ফেনসিডিলসহ আটক, মাদক কারবারীর ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা
মতিহারে ফেনসিডিলসহ আটক, মাদক কারবারীর ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীর মিজানের মোড়ে ফেনসিডিলসহ হাসান (৩০) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (১৯ ডিসেম্বর) বিকাল ৫টায় নগরীর মতিহার থানধিন চর-শ্যামপুর শাহীনের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে এসআই সুকান্ত, এএসআই ফিরোজ ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত হাসান ওই এলাকার মোঃ নাজিমুদ্দিন ওরফে নাজিমের ছেলে।

এসআই সুকান্ত জানান, একাধিক মাদক মামলার আসামী হাসান। সম্প্রতি সে মাদক মামলায় জামিনে মুক্তি পেয়েছে। গতকাল শনিবার বিকালে চর-শ্যামপুরে অভিযান চালিয়ে ১০ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়েছে। এ বিষয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওই এসআই।

এদিকে মাদক ব্যবসায়ীকে গ্র্রেফতারের খবর পেয়ে দৈনিক জাতীয় সময়ের কাগজ পত্রিকার ফটো সাংবাদিক মিজানুর রহমান ঘটনাস্থলে ফেনসিডিল সহ মাদক কারবারীর চিত্র ধারন করেন। এ সময় মাদক কারবারীদের কথিত লিডার সামাদের ছেলে মনিরুল প্রায় ৩৫/৪০জন মাদক কারবারীদের নিয়ে ফটো-সাংবাদিককে ঘিরে ফেলে এবং ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করে। ক্যামেরা কাড়তে ব্যার্থ হয়ে মনিরুল তার মাদক কারবারী দলবল নিয়ে পুলিশের উপস্থিতিতেই হামলা চালায়। প্রকাশ্যে সাংবাদিককে বলে তোকে আজ ফিরে যেতে দেবো না। এ সময় এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স ফটো সাংবাদিক মিজানুর রহমানকে নিরাপত্তা দিয়ে ঘটনাস্থল থেকে সরিয়ে দেয়।

ফটো সাংবাদিক মিজানুর রহমান জানান, চর-শ্যামপুরে পুলিশের অভিযান চলাকালীন সময় ওই বাড়ির চুলার ভেতর, বাতরুমের ছাদে, বাড়ির পাশে প্রায় ২০০শত ফেনসিডিলের খালি বোতল দেখা যায়। এসব ছবি তোলার সময় মনিরুল বাঁধা দেয়। কিন্তু তার কথা মতো ছবি তোলা বন্ধ না করায় সে মাদক কারবারীদের ৩৫/৪০ জনের একটি দল নিয়ে আমার উপর হামলা চালায়। তবে পুলিশের সহযোগীতায় আমি প্রানে রক্ষা পাই।

অভিযোগ উঠেছে, কথিত নেতা ও মাদক কারাবারী এই মনিরুল। তার আপন ভাই আসলাম মিজানের মোড় এলাকার বড় মাপের ফেনসিডিল কারবারী। কিন্তু অজ্ঞাত কারনে পুলিশ তাকে গ্রেফতার করেনা। এছাড়া তার বোন, ভাসতিরাও মাদক কারবারী। নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা বলেন, প্রকাশ্যে নেতা গিরী আর নেপথ্যে মাদক কারবারী হলো মনিরুল। তারা আরও বলেন, এই রকম নেতা এলাকায় দাপটের সাথে থাকলে মাদক কারবার কখনই বন্ধ হবেনা।

এর আগেও মাদক ধরায় কারনে চর-শ্যামপুরে নিচে পদ্মার চরে বিজিবি, চর-শ্যামপুর এলাকায় পুলিশ ও র‌্যাব-এর উপর এই মনিরুলের নেতৃত্বেই হামলা করা হয়েছে। তারপরও তারা বহাল তবিয়্যতে থেকেই চুটিয়ে মাদক কারবার চালিয়ে যাচ্ছে।

সাংবাদিকের উপর হামলার বিষয়ে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি ) মোঃ সিদ্দিকুর রহমান জানান, উপস্থিত পুলিশ ফোর্সের কাছে জেনে নেই। পরে আসুন অভিযোগ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম- ১৯ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply