শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে লায়লা জুয়েলার্সের ১৭ টি স্বর্ণের বার ছিনতাই, ভিডিও

রাজশাহী নগরীতে লায়লা জুয়েলার্সের ১৭ টি স্বর্ণের বার ছিনতাই, ভিডিও

রাজশাহী নগরীতে লায়লা জুয়েলার্সের ১৭ টি স্বর্ণের বার ছিনতাই, ভিডিও
রাজশাহী নগরীতে লায়লা জুয়েলার্সের ১৭ টি স্বর্ণের বার ছিনতাই, ভিডিও

এসএম বিশাল: রাজশাহী নগরীতে দেড় কোটি টাকা মুল্যের ১৭ টি স্বর্ণের বার ছিনতায়ের ঘটনা ঘটেছে। আজ সোমবার ২১ ডিসেম্বর বিকাল ৪ টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধীন শিরোইল শুভ পেট্রোল পাম্পের পিছনে এঘটনা ঘটে।

বারগুলি রাজশাহী সাহেব বাজার স্বর্ণ পট্টির লায়লা জুয়েলার্সের। এ জুয়েলার্সের মালিক বালিয়াপুকুর এলাকার মানিক মিয়া বলে জানিছেন জীতেন ধর নামের এক ব্যক্তি।

জিতেন ধর ও তার ভাই ধীরেন ধর এ বার গুলি ফেনি থেকে রাজশাহী নিয়ে আসছিলো। জিতেন ধর জানান, ধীরেন ধর ফেনি থেকে ১৭ টি স্বর্ণের বার নিয়ে প্রথমে পুঠিয়ায় নামেন পরে তারা দুইভাই পুঠিয়া থেকে রজনিগন্ধা পরিবহনে রাজশাহী নিয়ে আসেন।

বিকাল ৪ টার দিকে মালিক সমিতির সামনে বাস থেকে নেমে মানিক মিয়ার বাসা বালিয়াপুকুর নিয়ে যাচ্ছিলেন।

এসময় কয়েকজন যুবক ধীরেন ধরকে অস্ত্র ঠেকিয়ে ১৭ টি বার ছিনিয়ে নিয়ে যায়। এক একটি বারের ওজন ১০ বরি করে সর্বমোট ১ শত ৭০ ভরি সোনা ছিল বলে জানা গেছে।

বার গুলির বর্তমান বাজার দর এক কোটি ১৯ লাখ টাকা। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জীতেন ধরকে বোয়ালিয়া মডেল থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পুলিশ অনুসন্ধান করছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ২১ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply