শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
এক নজরে রাজশাহী অঞ্চলের বর্তমান করোনা পরিস্থিতি

এক নজরে রাজশাহী অঞ্চলের বর্তমান করোনা পরিস্থিতি

রাজশাহী বিভাগে করোনায় আক্রান্ত আরও দুইজনের মৃত্যু
covid-19 coronavirus background with microscopic red virus

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী অঞ্চলে আগের তুলনায় বেড়েছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকাল পর্যন্ত জেলায় করোনা রোগীর সংখ্যা ছিলো পাঁচ হাজারেরও বেশি। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭৫২ জন। এর মধ্যে শুধু নগরীতেই আক্রান্ত হলো চার হাজার ৩০৫ জন। এদের মধ্যে মারা গেছেন ৫৪ জন। যার মধ্যে নগরীতে ৩৩ জন। নগরীতে এবং জেলায় এখন প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।

এদিকে জেলা সিভিল সার্জন অফিস থেকে রাজশাহী নগরীসহ জেলার ৯টি উপজেলার করোনা আক্রান্তের যে চিত্র ফুটে উঠেছে, তা খোলা কাগজের পাঠকেদের জন্য তুলে ধরা হলো:

রাজশাহী সিটিকর্পোরেশন এখন পর্যন্ত ৮৬৯ জন করোনা রোগী রয়েছে হোম কোয়ারেন্টাইনে, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা ৮৬৯ জন। এখন পর্যন্ত করোনা পজিটিভ ৪৩০৫জন। হোম আইসোলেশন ৩১৬জন । মারা গেছেন ৩৩জন। সুস্থ ৩৯৫৬ জন।

বাঘায় : এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৩১২ জন, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা ৩১২ জন, বর্তমানে কোয়ারেন্টাইন শূন্য করোনা পজিটিভ ১৭৯ জন, আইসোলেশন ৮ এবং মৃত্যুর সংখ্যা ২ জন। সুস্থ ১৬৯ জন।

চারঘাটে: এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১১৮ জন, হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্রের সংখ্যা ১১৮ জন, কোয়ারেন্টাইন শূন্য। এ উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৭৬। আইসোলেশনে১৯ জন। মৃত ৩ এবং সুস্থ ১৫৪ জন।

পুঠিয়ায় : এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১৭৯, ছাড়পত্রের সংখ্যা ১৭৯ জন, করোনা পজিটিভ ১৫০ জন, সুস্থ্য ১৪৪ জন ও আইসোলেশনে ৫ জন। মৃত্যু হয়েছে এক জনের।

দুর্গাপুর: এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯২, ছাড়পত্রের সংখ্যা ৯২ জন, করোনা পজিটিভি ৮৬ জন এবং আইসোলেশনে নাই , সুস্থ ৮৫ জন। মৃত্যু হয়েছে এক জনের।

বাগমারায় : এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯৬ জন, ছাড়পত্রের সংখ্যা ৯৬ জন, করোনা পজিটিভ ১২২ জন, আইসোলেশনে ৬ জন এবং সুস্থ হয়েছেন ১১৬ জন।

মোহনপুরে : এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৯৭ জন, ছাড়পত্রের সংখ্যা ৯৭ জন, করোনা আক্রান্ত ১৪০ জন, আইসোলেশন ৩ জন এবং সুস্থ ১৩৬ জন, মৃত্যু হয়েছে এক জনের।

তানোরে : এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১৮৮ জন, ছাড়পত্রের সংখ্যা ১৮৮ জন, করোনা আক্রান্ত ১১৯ জন এবং আইসোলেশনে নাই । সুস্থ ১১৮জন। মৃত্যু হয়েছে এক জনের।

পবায়: এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৪০৬ জন, ছাড়পত্রের সংখ্যা ৪০৬ জন, আক্রান্ত ৩২৩ জন, আইসোলেশনে ১৭ জন, সুস্থ ২৯৭ জন। মৃত্যু হয়েছে ৯ জনের।

গোদাগাড়ীতে : এখন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ৬২ জন, ছাড়পত্রের সংখ্যা ৬২ জন, আক্রান্ত ১৫২ জন, আইসোলেশনে ১২ জন। সুস্থ হয়েছেন ১৩৭ জন এবং মৃত্যু হয়েছে ৩ জনের।

মতিহার বার্তা ডট কম: ২২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply