শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার
দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার মরদেহ উদ্ধার

দুর্গাপুর প্রতিনিধি : দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার (৫২) মরদেহ উদ্ধার করেছে দুর্গাপুর থানা পুলিশ।

গতকাল (২১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামে দুর্গাপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল মালেকের বাড়ির পার্শ্বে লল পুকুর নামক পুকুরে একটি বৃদ্ধার লাশ ডুবতে দেখে প্রতিবেশী মিস্টার আলী।

মিস্টার আলী থানায় খবর দিলে দুর্গাপুর থানা পুলিশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কে খবর দেয়। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ডুবুরি দল রাত সাড়ে আটটার দিকে লল পুকুর থেকে অজ্ঞাত এক বৃদ্ধা (৫২) মৃতদেহ উদ্ধার করে। অজ্ঞাত ঐ বৃদ্ধার কোন পরিচয় পায়নি দুর্গাপুর থানা পুলিশ।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, বহরমপুর গ্রামের লল পুকুর থেকে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সহযোগিতায় অজ্ঞাত বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করে থানায় হাজতে রাখা হয়েছে।অজ্ঞাত ওই বৃদ্ধার পরিচয় মেলেনি। উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম: ২২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply