শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে হামলার স্বীকার চন্দ্রিমা থানা পুলিশ

মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে হামলার স্বীকার চন্দ্রিমা থানা পুলিশ

মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে হামলার স্বীকার চন্দ্রিমা থানা পুলিশ
বামে হামলাকারী ও ডানে আহত এএসআই সবুর

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে মাদক মামলার আসামি ধরতে গিয়ে পুলিশের ওপরে হামলার ঘটনা ঘটেছে। এতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

হামলার সময় ধাক্কাধাক্কি করতে গিয়ে ওই আসামিও আহত হয়েছে বলে জানা গেছে। তার নাম মতিন (২৬)। সে চন্দ্রিমা থানাধীন ললিতাহার এলাকার মৃত এমাজ উদ্দিনের ছেলে।

২১ ডিসেম্বর সোমবার সকাল সাড়ে ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ললিতাহার এলাকায় অবস্থিত পুরাতন কাগজ ফ্যাক্টরিতে একটি ঘর দখল করে মাদক বেচাকেনা, মাদক সেবননহ তারা অসামাজিক কর্মকান্ড করে আসছিল দীর্ঘদিন থেকে। এসময় হেরোইনসহ মতিনকে আটক করার চেষ্টা করে। পরে মতিনসহ ৫/৬ জন সন্ত্রসী লাঠি নিয়ে পুলিশের ওপর হামলা চালায়।

এতে এএসআই মোঃআঃসবুর ও কনস্টেবল শাহানুর আলম আহত হন। হামলার সময় পুলিশের সঙ্গে ধস্তাধস্তির ঘটনাও ঘটে। এতে পাশের দেয়ালে লেগে মাদক কারবারি মতিনের মাথা ফেটে যায়।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুম মনির বলেন, এ ঘটনায় দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতদের মধ্যে মতিনের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় নাশকতাসহ গাড়ি পোড়ানো মামলা রয়েছে। তাদের বিরুদ্ধ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ২২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply