শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে অপহরণ মামলার প্রধান আসামী আটক

রাজশাহীতে অপহরণ মামলার প্রধান আসামী আটক

রাজশাহীতে অপহরণ মামলার প্রধান আসামী আটক
রাজশাহীতে অপহরণ মামলার প্রধান আসামী আটক

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি অত:পর যুবককে অপহরণ মামলার প্রধান আসামী বকুল হোসেন কে আটক করেছে পুলিশ। সোমবার (২১ডিসেম্বর) রাতে উপজেলার মীরগঞ্জ এলাকা থেকে তাকে আটক করা হয়। অভিযুক্ত আসামী বকুল হোসেন এর পিতার নাম মোঃ সারাব হোসেন। তার বাড়ী বাঘার আলইপুর গ্রামে।

অভিযোগে জানা গেছে, উপজেলার কেশবপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে অটো রিকসা চালক জসিম(২৪)কে গত মাসের ১ তারিখ সকালে নাটোর জেলার বাগাতি পাড়া উপজেলার জামনগর এলাকায় ভাড়া মারার কথা বলে ডেকে নিয়ে যাই পাশ্ববর্তী আলাইপুর গ্রামের সারাব প্রাং এর পুত্র বকুল(৪৫)। সেখানে যাওয়ার পর তাকে একটি ঘরে আটক করে জসিমের বাবার নিকট ৫ লক্ষ টাকা মুক্তিপুন দাবি করে বকুল। এ সময় টাকা কেথায় দিতে হবে জানতে চাইলে তিনি পাকুড়িয়া ইউপি সদস্য মাদক ব্যবসায়ী রুবেল হোসেন অথবা তার ভাই সনির নিকট জমা দিতে বলেন। অন্যথায় জসিমকে প্রানে মারার হমকি দেয়া হয়।

এদিকে মুক্তিপন চাওয়া মাত্র জসিমের পিতা মোজাম্মেল হক নিরুপায় হয়ে তাৎক্ষনাত বাঘা থানায় চলে আসে এবং তিনজনকে অভিযুক্ত করে একটি অপহরণ মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর থেকে সকল আসামী পলাতক ছিলো। সর্বশেষ সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার প্রধান আসামী বকুলকে উপজেলার মীরগঞ্জ এলাকা থেকে আটক করে পুলিশ।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ মামলার প্রধান আসামী বকুলকে আটকের পর সে আপরাধ স্বীকার করায় মঙ্গলবার তাকে ৬৪ ধারায় জবান বন্দি নেয়ার জন্যে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মতিহার বার্তা ডট কম: ২২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply