শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
স্ব-উদ্যোগে ৫টি প্রেস ক্লাব একত্রিত করে তানোর প্রেসক্লাব গঠন

স্ব-উদ্যোগে ৫টি প্রেস ক্লাব একত্রিত করে তানোর প্রেসক্লাব গঠন

স্ব-উদ্যোগে ৫টি প্রেস ক্লাব একত্রিত করে তানোর প্রেসক্লাব গঠন
তানোর প্রেসক্লাবের ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন সাইদ সাজু সভাপতি টিপু সুলতান সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীর তানোর উপজেলার ৫টি প্রেস ক্লাব একত্রিত করে তানোরে সাংবাদিকতায় কর্মরত সকলকে নিয়ে ৩৭ সদস্য বিশিষ্ট তানোর প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে।

সর্বসম্মতিক্রমে সাইদ সাজুকে সভাপতি ও টিপু সুলতানকে সাধারণ সম্পাদক মনোনিত করে তানোর প্রেস ক্লাবের কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আশরাফুল ইসলাম রন্জু, ইমরান হোসাইন, লুৎফর রহমান, আশরাফুল আলম, অসীম কুমার সরকার, মামুনুর রশিদ মামুন, মনিরুজ্জামান মনি ও রুহুল আমিন। যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিঠু, সারোয়ার হোসেন, মিজানুর রহমান মিজান ও মাহবুব জুয়েল।

সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর, সহকারী সাংগঠনিক সম্পাদক সামসুজ্জোহা, সহকারী সাংগঠনিক সম্পাদক বকুল হোসেন, ক্যাশিয়ার সোহেল রানা, সহকারী ক্যাশিয়ার জাকির হোসেন টুটুল, দপ্তর সম্পাদক আলিফ হোসেন, সহকারী দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম ভুলু, যুগ্ন দপ্তর সম্পাদক বেনজির আহম্মেদ, প্রেস ও অফিস বিষয়ক সম্পাদক ইনছান পারভেজ, সহকারী প্রেস ও অফিস বিষয়ক সম্পাদক এম রায়হান আলী, সহকারী প্রেস ও অফিস বিষয়ক সম্পাদক সেলিম রেজা, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সোহানুল হক পারভেজ, যুগ্ন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ সরকার, যুগ্ন প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মামনুর রশিদ মামুন, মহিলা বিষয়ক সম্পাদিকা মোস্তারী জাহান লাভলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মফিজ উদ্দিন, যুগ্ন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ওবাইদুর রহমান সুজন। ফটো, ভিডিও ও তথ্য বিষয়ক সম্পাদক তানজিমুল ইসলাম, সহকারী ফটো, ভিডিও ও তথ্য বিষয়ক সম্পাদক পাপ্পু, নির্বাহী সদস্য ওমর ফারুক, নির্বাহী সদস্য শরিফুল ইসলাম, নির্বাহী সদস্য মোমিনুল ইসলাম মুন, নির্বাহী সদস্য আব্দুল হান্নান, নির্বাহী আব্দুর রশিদ সরকার ও অফিস সহায়ক সেতাউর রহমান।
বিঃ দ্রঃ ‘ডিএফপি’ অনুমোদিত পত্রিকার কার্ডধারী ছাড়া অন্যকেউ তানোর প্রেস ক্লাবের সদস্য হতে পারবেন না।

উল্লেখ্য, এই কমিটির সকল সদস্যদেরকে ‘ডিএফপি’র আওতায় ভুক্ত পত্রিকার পরিচয় পত্রের ফটো কপি, ২কপি পিপি সাইজ ছবি, ভোটার আইডি কার্ডের ফটো কপিসহ তানোর প্রেস ক্লাবের সভাপতি/সম্পাদক বরাবর ১০ই জানুয়ারী/২০২১তারিখের মধ্যে জমা দিতে হবে। যারা উল্লেখিত কাগজপত্র জমা দিতে ব্যার্থ হবেন তাদেরকে তানোর প্রেস ক্লাবের সদস্যপদ থেকে অব্যহতি দেয়া হবে। তবে, এই কমিটির বাইরেও যদি কেউ ডিএফপি অনুমোদিত পত্রিকার কার্ডনিয়ে তানোরে সাংবাদিকতা করেন তাহলে তিনিও তানোর প্রেস ক্লাবের সদস্য হওয়ার যগ্য হবেন এবং সদস্য হওয়ার জন্য আবেদন করতে পারবেন। সকল সাংবাদিকদের পত্রিকার পরিচয়পত্র (কার্ড) যাচাই বাছাই শেষে আগামী ১১ই জানুয়ারী/২০২১ইং তারিখে তানোর প্রেস ক্লাবের সদস্যদের চুড়ান্ত তালিকা ঘোষনা করা হবে। তবে, সভাপতি ও সাধারণ সম্পাদক পদের পরিবর্তন হবেনা।

মতিহার বার্তা ডট কম: ২২ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply