শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পিকআপ ভ্যানের চাপায় পুলিশের গাড়ি চালক নিহত

পিকআপ ভ্যানের চাপায় পুলিশের গাড়ি চালক নিহত

পিকআপ ভ্যানের চাপায় পুলিশের গাড়ি চালক নিহত
পিকআপ ভ্যানের চাপায় পুলিশের গাড়ি চালক নিহত

অনলাইন ডেস্ক: ঢাকার ধামরাইয়ে পিকআপ ভ্যানের চাপায় আবির হাসান (২৫) নামে পুলিশের এক গাড়ি চালক নিহত হয়েছেন।

বুধবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি ইফাদ অটোসের সামনে দুর্ঘটনাটি ঘটে। নিহত আবির মানিকগঞ্জ সদর থানায় পুলিশের গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ঢাকার ধামরাইয়ে।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, বিকেলে ধামরাইয়ের নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে মানিকগঞ্জ কর্মস্থলের উদ্দেশে রওনা হন তিনি। এ সময় পেছন থেকে আসা বেপরোয়া গতির একটি অজ্ঞাত পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

গোলরা হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) মনিরুল ইসলাম জানান, অজ্ঞাত পিকআপ ভ্যানটি শনাক্তের চেষ্টা চলছে। নিহতের মরদেহ হাইওয়ে থানায় রাখা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৩ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply