শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার: বৈকালী সংঘের আয়োজনে মিন্টু-শামীম বিজয় দিবস সিক্স-এ-সাইড হকি প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) বিকেলে কালেক্টরেট মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত পুরস্কার বিতরণ করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। উল্লেখ, টুর্নামেন্টে ১৪টি দল অংশ গ্রহণ করেছিল। ফাইনাল খেলায় ট্রাইবেকারে সুরমা দলকে ২-১ শূন্য গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কর্ণফুলী দল।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, খেলোয়াড়রা হচ্ছে মাঠের প্রাণ। বৈকালী সংঘ দীর্ঘদিন যাবৎ প্রশিক্ষণ ও টুর্নামেন্ট আয়োজন করে খেলোয়াড় তৈরি করছে। এজন্য বৈকালী সংঘকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

মেয়র আরো বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গণে চাঞ্চল্যতা ফিরে এসেছে। বিভিন্ন টুর্নামেন্টে আয়োজনের মাধ্যমে মুখর খেলার মাঠগুলো। খেলার মাঠের উন্নয়নে আগামীতেও আমার সহযোগিতা অব্যাহত থাকবে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। সভাপতিত্ব করেন বৈকালী সংঘের সভাপতি মনিরুজ্জামান ছানা। উপস্থিত ছিলেন বৈকালী সংঘের সাধারণ সম্পাদক রইস উদ্দিন বাবু। অনুষ্ঠানে সাবেক খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক হাসিনুর ইসলাম চুন্নু ও শওকত হোসেন আঞ্জুকে সম্মাননা স্মারক দিয়ে সংবধর্ণা প্রদান করা হয়।

মতিহার বার্তা ডট কম: ২৪ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply