শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত ৩২ জন

রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত ৩২ জন

রাজশাহী বিভাগে করোনায় আক্রান্ত আরও দুইজনের মৃত্যু
covid-19 coronavirus background with microscopic red virus

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩২ জন। গতকাল বৃহস্পতিবার নমুনা পরীক্ষায় তারা শনাক্ত হন।

শুক্রবার (২৫ ডিসেম্বর) বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, গতকাল বৃহস্পতিবার বিভাগের রাজশাহীতে পাঁচজন, নওগাঁয় দুইজন, জয়পুরহাটে দুইজন, বগুড়ায় ১৫ জন, সিরাজগঞ্জে ছয়জন এবং পাবনায় দুইজন নতুন রোগী শনাক্ত হয়েছেন।

এ দিন বিভাগে করোনা রোগী সুস্থ হয়েছেন ৫২ জন। এর মধ্যে ৩৫ জন বগুড়ার। এছাড়া রাজশাহীর ছয়জন, নওগাঁয় একজন, জয়পুরহাটে চারজন এবং পাবনায় ছয়জন সুস্থ হয়েছেন। গত বৃহস্পতিবার বিভাগে নতুন কারও মৃত্যু হয়নি। বিভাগে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৬৪ জন।
বিভাগে বর্তমানে মোট আক্রান্তের সংখ্যা ২৪ হাজার ১৬৬ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ২১ হাজার ৯২০ জন।

বর্তমানে ২ হাজার ৮৫০ জন কোভিড-১৯ রোগী হাসপাতালে ভর্তি আছেন ।

মতিহার বার্তা ডট কম: ২৫ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply