শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
বাসে ড্রাইভার-হেলপারের ধর্ষণচেষ্টা, লাফ দিয়ে বাঁচলেন তরুণী

বাসে ড্রাইভার-হেলপারের ধর্ষণচেষ্টা, লাফ দিয়ে বাঁচলেন তরুণী

বাসে ড্রাইভার-হেলপারের ধর্ষণচেষ্টা, লাফ দিয়ে বাঁচলেন তরুণী
বাসে ড্রাইভার-হেলপারের ধর্ষণচেষ্টা, লাফ দিয়ে বাঁচলেন তরুণী

অনলাইন ডেস্ক: সিলেট থেকে দিরাইগামী বাসে ড্রাইভার-হেলপার কর্তৃক বাসের যাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আত্মরক্ষার্থে ওই তরুণী বাস থেকে লাফ দেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে গাড়ির ভেতরে এ ধর্ষণচেষ্টার ঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা থানা পয়েন্টে সড়ক অবরোধ করলে পুলিশের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাসে (সিলেট-জ-১১০৭২৩) করে লামাকাজী থেকে দিরাই যাচ্ছিলেন ওই তরুণী। দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে পৌঁছলে বাসটিতে তিনি ছাড়া কোনো যাত্রী ছিলেন না। এ সুযোগে চালক ও হেলপার মিলে তাকে ধর্ষণ চেষ্টা চালান। তরুণী প্রাণ ভয়ে বাস থেকে সড়কে লাফ দেন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপারকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম: ২৬ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply