শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ফরিদপুরে অস্ত্রসহ ১০ আন্ত:জেলা ডাকাত গ্রেফতার

ফরিদপুরে অস্ত্রসহ ১০ আন্ত:জেলা ডাকাত গ্রেফতার

ফরিদপুরে অস্ত্রসহ ১০ আন্ত:জেলা ডাকাত গ্রেফতার
ফরিদপুরে অস্ত্রসহ ১০ আন্ত:জেলা ডাকাত গ্রেফতার

অনলাইন ডেস্ক: ফরিদপুরের ভাঙ্গায় অস্ত্রসহ আন্ত:জেলার ১০ ডাকাতকে গ্রেফতার করেছে ভাঙ্গা পুলিশ। এদের কাছ থেকে ডাকাতি হওয়া নগদ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ ও মোবাইলসহ মালামাল উদ্ধার করা হয়।

শনিবার সকালে ভাঙ্গা থানায় এক প্রেস রিলিজের মাধ্যমে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা এসব তথ্য তুলে ধরেন।

তিনি বলেন, গত ১৩ ও ১৭ ডিসেম্বর রাতে হামেরদী গ্রামে ২টি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার পর দেলোয়ার ফকির ও ফাহাদ ইসলাম বাদী হয়ে ভাঙ্গা থানায় ২টি ডাকাতি মামলা করেন।

এরপর পুলিশ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে ২৪ ও ২৫ ডিসেম্বর ১০ জন ডাকাতকে মালামালসহ আটক করতে সক্ষম হয়।

ডাকাতরা হল- ইসলাম মোল্লা (৫২), বেলায়েত শেখ (৩৫), হাবিব মুন্সী (৪৫), মোশা ব্যাপারী (৪৫), বদিউল আলম (৫০), ওবাইদুল মাতুব্বর (২৬), সুজন সর্দার (৩৯), সহিদুল শেখ (৩৩) ও ফরিদ খাঁ (৪০)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আজাদ জানান, ডাকাত সহিদুলের কাছ থেকে ১টি পিস্তল ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় অস্ত্র আইনে পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করেছে।

থানার ওসি জানান, আন্ত:জেলা ১০ ডাকাতকে আটক করেছি এবং ডাকাতি হওয়া সাড়ে ৪ ভরি স্বর্ণ, ১টি চেইন, ৭টি মোবাইল, ১টি ল্যাপটপ, ১টি ট্যাব ও নগদ ৫৪ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৬ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply