শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
আন্তর্জাতিক স্তরের চিত্র প্রদর্শনীতে ‘সেরার সেরা’ বাঙালি-কন্যা স্বাতী

আন্তর্জাতিক স্তরের চিত্র প্রদর্শনীতে ‘সেরার সেরা’ বাঙালি-কন্যা স্বাতী

আন্তর্জাতিক স্তরের চিত্র প্রদর্শনীতে ‘সেরার সেরা’ বাঙালি-কন্যা স্বাতী
আন্তর্জাতিক স্তরের চিত্র প্রদর্শনীতে ‘সেরার সেরা’ বাঙালি-কন্যা স্বাতী

অনলাইন ডেস্ক: ইচ্ছে থাকলেই উপায় হয়।’ নিজের অদম্য ইচ্ছাশক্তির জেরে আজ গোটা বিশ্বের কাছে বাংলা তথা ভারতের মুখ উজ্জ্বল করে ইতিহাস রচনা করলেন ভারতীয় বংশোদ্ভূত বাঙালী কন্যা স্বাতী ঘোষ।

দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে নিজের ‘গুরুজি’র ছবি এঁকে আন্তর্জাতিক ক্ষেত্রে নজির গড়লেন এই বাঙালি কন্যা।

বর্তমানে নরওয়েতে রয়েছেন এই তরুণী। গত নভেম্বর মাসের ২৮ তারিখ দক্ষিণ কোরিয়ায় আর্ট ওয়ার্কের উপর একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

বিশ্বের নানা দেশে থেকে প্রায় ৬০০ চিত্র শিল্পী সেখানে তাঁদের নৈপুণ্যতা দেখানোর সুযোগ পেয়েছিলেন। যাঁদের মধ্যে ভারতের প্রতিনিধি হিসেবে স্বাতী ঘোষ ছিলেন অন্যতম একজন প্রতিযোগী।

জানা গিয়েছে, ৬০০ জন প্রতিনিধিদের মধ্যে মাত্র ১০ জনকে ‘সেরার সেরা’ বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়৷ আর তাঁদেরই একজন বাংলার স্বাতী। আন্তর্জাতিক স্তরে তাঁর এই সাফল্য গর্বিত করেছে গোটা দেশকে। তাঁর এই সাফল্যের খবর জানাজানি হতেই নেমেছে শুভেচ্ছার ঢল।

নতুন বছর শুরুর ঠিক আগে এখন শুভেচ্ছা, অভিনন্দনের জোয়ারে ভাসছেন স্বাতী। শুধু তাই নয়, একজন ভারতীয় বংশোদ্ভূত হিসেবে তাঁর এই কীর্তিতে স্বাতী ঘোষ নিজেও আপ্লুত৷

নিজের এই কীর্তির কথা সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সঙ্গে শেয়ার করেছেন স্বাতী। বাঙালি-কন্যার বিরাট কীর্তিকে তাঁর শুভানুধ্যায়ীদের পাশাপাশি কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরাও।

মতিহার বার্তা ডট কম: ২৬ ডিসেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply