শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ইংরেজি নববর্ষ-২০২১ উপলক্ষে বাণী দিয়েছেন, মেয়র মোঃ আব্বাস আলী

ইংরেজি নববর্ষ-২০২১ উপলক্ষে বাণী দিয়েছেন, মেয়র মোঃ আব্বাস আলী

ইংরেজি নববর্ষ-২০২১ উপলক্ষে বাণী দিয়েছেন, মেয়র মোঃ আব্বাস আলী
ইংরেজি নববর্ষ-২০২১ উপলক্ষে বাণী দিয়েছেন, মেয়র মোঃ আব্বাস আলী

নিজস্ব প্রতিবেদক : ইংরেজি নববর্ষ-২০২১ উপলক্ষে বাণী দিয়েছেন রাজশাহী কাটাখালী পৌর সভার মেয়র মোঃ আব্বাস আলী। বাণীতে মেয়র কাটাখালী পৌরসভাসহ রাজশাহীবাসীকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বাণীতে মেয়র মোঃ আব্বাস আলী বলেন, অতীতকে পেছনে ফেলে সময়ের চিরায়ত আবর্তনে ইংরেজি নববর্ষ ২০২০ বিদায় হয়ে ২০২১ আমাদের মাঝে সমাগত। এ উপলক্ষে আমি রাজশাহী মহানগরবাসীসহ সবাইকে নতুন বছরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি।

বাণীতে মেয়র বলেন, নতুন বছরে করোনা মহামারি করোনার প্রার্দুভাব থেকে মুক্তিলাভ করে আমরা স্বাভাবিক জীবনযাপনে ফিরবো বলে প্রত্যাশা করছি। নতুন বছর সবার জীবনে মঙ্গল বয়ে আনুক এই কামনা করি।

মেয়র আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধু কন্যার শেখ হাসিনার দূরদর্শীপূর্ণ নেতৃত্বে বাংলাদেশে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। বাংলাদেশ আগামী ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হবে। নতুন সবার জীবনে অনাবিল সুখ, সমৃদ্ধি ও শান্তি বয়ে আনুক- আমি এই কামনা করছি।

মতিহার বার্তা ডট কম – ০১ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply