শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
দুর্গাপুরে চালককে হত্যার চেষ্টা চালিয়ে অটো ছিনতাই

দুর্গাপুরে চালককে হত্যার চেষ্টা চালিয়ে অটো ছিনতাই

দুর্গাপুরে চালককে হত্যার চেষ্টা চালিয়ে অটো ছিনতাই
দুর্গাপুরে চালককে হত্যার চেষ্টা চালিয়ে অটো ছিনতাই

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে গলায় রশি বেধে পারভেজ (১৬) নামের এক অটোচালকে হত্যার চেষ্টা চালিয়েছে ছিনতাইকারীরা। সে উপজেলার যুগিশো গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

রোববার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার শ্যামপুর-নারায়ণপুর নির্জন সড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা অহত অবস্থায় অটো চালক পারভেজকে উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে তাৎক্ষণিক দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী ও তদন্ত কর্মকর্তা মাহমুদুল হাসান ঘটনাস্থল পরিদর্শণ করেন।

জানা গেছে, পারভেজ রোববার বিকেল ৫টার দিকে উপজেলার হাটকানপাড়া বাজারে ভাড়ার জন্য চার্জার অটো গাড়ি নিয়ে অবস্থান করছিল। এ সময় অপরিচিত দুই ব্যক্তি এসে পালশা বাজারে যাবে বলে তার গাড়িতে উঠে বসে। পরে তাদের নিয়ে পারভেজ পালশা বাজারে আসেন। ওখান থেকে তাদের কথা মত আবার নওপাড়া বাজারে আসেন। এ সময় ওই অপরিচিত দুই ব্যক্তি নওপাড়া বাজারে চা খাওয়ার কথা বলে দীর্ঘ সময় ক্ষেপণ করেন। পরে ওখান থেকে সন্ধ্যা ৭টার দিকে শ্যামপুর-নারায়ণপুর সড়কে যাওয়ার সময় নির্জণ জায়গায় অটোটি থামাতে বলেন।

এ সময় একজন সড়কের পাশে পানবরজ থেকে রশি নিয়ে এসে চালক পারভেজের গলায় বেধে ফেলে আর অপরজন মুখে বালি দিতে থাকলে সে ঘটনাস্থলেই জ্ঞাণ হারিয়ে ফেলে। পরে ছিনতাইকারী তার চার্জার অটো নিয়ে পালিয়ে যায়।

জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। কিশোর পারভেজকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাসপাতালে আহত পারভেজের সাথে কথা বলেছি। তার বর্ননা অনুযায়ী ছিনতাই হওয়া অটোটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ছাড়াও এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানান ওসি।

মতিহার বার্তা ডট কম- ০৪ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply