শিরোনাম :
মহানগরীতে গাঁজা, ফেনসিডিল ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার – ৪ তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক
দুর্গাপুরে জমির বিরোধের জেরে একজনের মৃত্যু

দুর্গাপুরে জমির বিরোধের জেরে একজনের মৃত্যু

দুর্গাপুরে জমির বিরোধের জেরে একজনের মৃত্যু
দুর্গাপুরে জমির বিরোধের জেরে একজনের মৃত্যু

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে জমিজমা সংক্রান্ত জেরে প্রতিপক্ষের মারপিটে আহত লাভলু মণ্ডলের (৩৫) মৃত্যু হয়েছে। গত শনিবার রাত ৮টার দিকে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গত (২৪ ডিসেম্বর) জমিজমা সংক্রান্তের বিরোধের জের ধরে প্রতিপক্ষ ছামান ও তার দুই পুত্র সেলিম ও সোহেল রানা লাভলুকে বেধড়ক মারপিট করে।

লাভলু উপজেলার ঝাঁলুকা ইউনিয়নের সাঁয়বাড় গ্রামের হাবিবুর রহমানের ছেলে। ওই ঘটনায় নিহতের ছেলে সুমন ইসলাম বাদি হয়ে দুর্গাপুর থানায় তিনজন নামীয় ও অজ্ঞাত ৩-৪ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।

স্থানীয় এলাকাবাসি ও মামলা সূত্রে জানা যায়, পারিবারিক জমি সংক্রান্তের জের ধরে উপজেলার সাঁয়বাড় দক্ষিণপাড়া গ্রামের ছামান আলীর সাথে লাভলু মণ্ডলের বিরোধ চলছিল। গত (২৪ ডিসেম্বর) প্রতিপক্ষ ছামান ও তার দুই পুত্র সেলিম ও সোহেল রানা লাভলুকে বেধড়ক মারপিট করে।

এ সময় তিনি গুরুতর আহত হলে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এরপর ২৬ ডিসেম্বর লাভলুর শারীরিক অবস্থার উন্নতি হলে রামেক হাসপাতাল থেকে বাড়ি ফিরেন। হঠাৎ করেই আবার লাভলুর শারীরিক অবস্থার অবনতি হলে তিনি ২৮ ডিসেম্বর আবারও রামেক হাসপাতালে ভর্তি হন।

ওই দিন থেকেই লাভলু রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন ছিল। জানুয়ারি শনিবার লাভলুর শারিরিক অবস্থার অবনতি হলে রাত ৮ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, ওই ঘটনায় নিহতের ছেলে বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। গতকাল রোববার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে নিহতের মরদেহের ময়নাতদন্ত শেষে বিকালে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম- ০৪ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply