শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
৪নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

৪নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

৪নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন
৪নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

এসএম বিশাল: মহানগরীর ৪নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রাসিকের ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. রুহুল আমিন টুনুর আয়োজনে সোমবার বিকেলে স্থানীয় ওয়ার্ডের গরীব ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, করোনা মহামারি মোকাবেলায় করে বাংলাদেশ এগিয়ে চলেছে। করোনাকালেও দেশের উন্নয়ন থেমে নেই। করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দফায় দফায় গরীব ও অসহায় মানুষকে খাদ্য, অর্থসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করে চলেছেন। রাজশাহীতেও একইভাবে গরীব ও অসহায় মানুষকে সরকারি ও বেসরকারি উদ্যোগে সহায়তা প্রদান করা হয়েছে। শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আগামীতেও এটি অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আজাদ, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফিরোজ কবির মুক্তা, সাধারণ সম্পাদক হিমাদ্রী প্রসাদ রায় সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম- ০৪ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply