শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী-সন্তানকে হত্যা: স্বামী গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী-সন্তানকে হত্যা: স্বামী গ্রেফতার

রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী-সন্তানকে হত্যা: স্বামী গ্রেফতার
রাজশাহীর পুঠিয়ায় স্ত্রী-সন্তানকে হত্যা: স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রী ও শিশু কন্যাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে ফিরোজ হোসেন (৩০) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ জানুয়ারী) ভোরে রাজধানীর গাবতলী এলাকায় যাত্রীবাহি বাস থেকে ডিএমপি’র দায়িত্বরত পুলিশের পেট্রোল টিম তাকে গ্রেফতার করে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফিরোজ আলী বিয়ের আগে থেকেই নেশাগ্রস্থ ছিলেন। চার বছর আগে পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর পশ্চিমপাড়া গ্রামের জুলহাস আলীর মেয়ে পলি খাতুনের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে নেশার টাকার জন্য তিনি বাড়ির বিভিন্ন জিনিসপত্র বিক্রি করতেন। এ নিয়ে তার স্ত্রীর পলির সাথে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ হতো। মাঝে মধ্যে ফিরোজ তার স্ত্রীকে শারিরিক নির্যানত চালাতেন। নেশার টাকার জন্য এ হত্যাকা- ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া থানার ইন্সপেক্টর তদন্ত খালেদুর রহমান বলেন, প্রাথমিক ভাবে আমরা ধারণা করেছি স্ত্রী পলি খাতুন (২৪) ও ৫ মাসের শিশুকন্যা ফারিয়াকে শ্বাসরোধ করে হত্যার পর ঢাকায় পালিয়েছিলো ফিরোজ।

গতকাল সোমবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার গোপালহাটি ফকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে নিহতের লাশ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসলে সঠিক তথ্য পাওয়া যাবে বলেও জানান ইন্সপেক্টর তদন্ত।

মতিহার বার্তা ডট কম- ০৫ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply