শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
মহানগরীর দুইটি সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণে সাইট পরিদর্শনে রাসিক মেয়র লিটন

মহানগরীর দুইটি সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণে সাইট পরিদর্শনে রাসিক মেয়র লিটন

মহানগরীর দুইটি সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণে সাইট পরিদর্শনে রাসিক মেয়র লিটন
মহানগরীর দুইটি সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণে সাইট পরিদর্শনে রাসিক মেয়র লিটন

এসএম বিশাল: লক্ষ্মীপুর বায়তুল আমান জামে মসজিদ হতে গ্রেটাররোড সংযোগ সড়ক এবং বায়তুল আমান জামে মসজিদ হতে বহরমপুর মোড় পর্যন্ত সংযোগ সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণ এবং চৌদ্দপাই ফায়ার সার্ভিস মোড় হতে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার রাজশাহীর পাশ দিয়ে মিজানের মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণের জন্য সাইট পরিদর্শন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার (৫ জানুয়ারী) দুপুরে এই দুই সাইট পরিদর্শনকালে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলেন মেয়র।

এদিন দুপুর ১২টায় প্রথমে লক্ষ্মীপুর বায়তুল আমান জামে মসজিদ হতে গ্রেটাররোড সংযোগ সড়ক এবং বায়তুল আমান জামে মসজিদ হতে বহরমপুর মোড় পর্যন্ত সংযোগ সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণ কাজের সাইট পরিদর্শন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। পরিদর্শনকালে বক্ষব্যাধি হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা: শারমিন সুলতানার সাথে আলোচনা করেন মেয়র। বক্ষব্যাধি হাসপাতাল কর্তৃপক্ষ এ ব্যাপারে সার্বিক সহযোগিতার কথা জানান। উল্লেখ্য, রাস্তা প্রশস্ত ও ড্রেন নির্মাণ ছাড়াও এখানে দুটি পুকুরের সৌন্দর্যবর্ধন কাজ করা হবে।

এ সময় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ৬নং ওয়ার্ড কাউন্সিলর নূরুজ্জামান টুকু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, সার্ভেয়ার মো. রক্তাভো রহমান রোকন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল হক খিচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহেল রানা বাবু, সাবেক আইন বিষয়ক সম্পাদক মেরাজুল আলম, লক্ষ্মীপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলমগীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এরপর চৌদ্দপাই ফায়ার সার্ভিস মোড় হতে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার রাজশাহীর পাশ দিয়ে মিজানের মোড় পর্যন্ত সড়ক প্রশস্তকরণ ও ড্রেন নির্মাণের জন্য কাজের সাইট পরিদর্শন করেন সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। পরিদর্শনকালে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণাগার রাজশাহীর পরিচালক ড. বরুণ কান্তি সাহার সাথে আলোচনা করেন। এ সময় তিনিও এ ব্যাপারে মেয়রকে সহযোগিতার কথা জানান।

এ সময় রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম পিন্টু, সার্ভেয়ার মো. রক্তাভো রহমান রোকন স্থানীয় নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম- ০৫ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply