শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী বিভাগে করনায় আক্রন্ত আরও ১৯ জন

রাজশাহী বিভাগে করনায় আক্রন্ত আরও ১৯ জন

রাজশাহী বিভাগে করনায় আক্রন্ত আরও ১৯ জন
রাজশাহী বিভাগে করনায় আক্রন্ত আরও ১৯ জন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিভাগে এক দিনে ১৯ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। গতকাল সোমবার নমুনা পরীক্ষায় তারা শনাক্ত হন।

মঙ্গলবার (৫ জানুয়ারী) বিভাগীয় স্বাস্থ্য দপ্তরের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, সোমবার বিভাগের রাজশাহীতে চারজন, নওগাঁয় ১১ জন, জয়পুরহাটে একজন, সিরাজগঞ্জে দুইজন এবং পাবনায় একজন নতুন রোগী শনাক্ত হয়েছেন।

এ দিন বিভাগে ৩০ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে রাজশাহীর নয়জন, নওগাঁর আটজন এবং বগুড়ার ১৩ জন সুস্থ হয়েছেন। সোমবার বিভাগে করোনায় নতুন কারও মৃত্যু হয়নি।

বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৩৭২ জনের মৃত্যু হয়েছে। বিভাগে এখন মোট আক্রান্তের সংখ্যা ২৪ হাজার ৬০০ জন।

এদের মধ্যে ২২ হাজার ৩৫৫ জন সুস্থ হয়েছেন। বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন ২ হাজার ৮৭৫ জন কোভিড-১৯ রোগী।

মতিহার বার্তা ডট কম- ০৫ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply