শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
শরীরে জড়ানো ফেনসিডিলসহ বাঘায় পাচারকারী আটক

শরীরে জড়ানো ফেনসিডিলসহ বাঘায় পাচারকারী আটক

শরীরে জড়ানো ফেনসিডিলসহ বাঘায় পাচারকারী আটক
শরীরে জড়ানো ফেনসিডিলসহ বাঘায় পাচারকারী আটক

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় শরীরে ফেনসিডিল জড়ানো অবস্থায় আব্বাস আলী (৪৫) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বাঘা থানা পুলিশ।

গতকাল সোমবার ৪ ডিসেম্বর রাতে কালিদাসখালী উচ্চ বিদ্যালয়ের পাশে থেকে তাকে আটক করা হয়। এসময় তার শরীরে জড়ানো অবস্থায় ২৫ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী চারঘাট থানাধীন মিয়াপাড়া গ্রামের মৃত জারমান আলীর ছেলে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম- ০৫ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply