শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
“মহাত্মা গান্ধী গোল্ড মেডেল-২০২০” পেলেন কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ

“মহাত্মা গান্ধী গোল্ড মেডেল-২০২০” পেলেন কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ

“মহাত্মা গান্ধী গোল্ড মেডেল-২০২০” পেলেন কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য মুজিববর্ষে আরএমপির কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজ পেয়েছেন “মহাত্মা গান্ধী গোল্ড মেডেল-২০২০” এবং সনদ। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে সবসময় সচেষ্ট থাকায় এ প্রাপ্তি।

আরএমপির কাশিয়াডাঙ্গা থানা এলাকায় কোন ধরনের মাদক, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি, চোরাকারবারি, টাউট, বার্টপার, জুয়াসহ কোন অপরাধ মূলক কার্যক্রম করার কেউ চেস্টা করলে কাউকে ছাড় দেননা ওসি মাসুদ পাভেজ। এই ভাবেই কাশিয়াডাঙ্গা থানাকে মানুষের সেবার আস্থাভাজন ঠিকানা করে গড়ে তুলেছেন তিনি। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ থানা এলাকার সকল মানুষের সেবক হিসাবে কাজ করে যাচ্ছেন।

গত ২৪ জুলাই ২০২০ শুক্রবার তিনি কাশিয়াডাঙ্গা থানায় যোগদান করেন তিনি। এর আগে পুলিশ পরিদর্শক মাসুদ পারভেজ আরএমপি মতিহার থানায়, মহানগর গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক, আরএমপির শাহমখদুম থানায় থানার অফিসার ইনচার্জ হিসাবে সফলতার সাথে নিজ দায়িত্ব পালন করেন।

গত মঙ্গলবার, (২৯ ডিসেম্বর ২০২০) বিকেলে রাজধানীর ট্রপিকানা টাওয়ার (৬ষ্ঠ তলা ৪৫, তোপখানা রোড ঢাকায় “সমাজের শান্তি ও মানবাধিকার প্রতিষ্ঠায় বঙ্গবন্ধুর জীবনাদর্শ ” আলোচনা সভা ও গুনিজন সম্মাননা-২০২০ আয়োজিত অনুষ্ঠানে এ পদক তুলে দেওয়া হয়। কিন্তু বিশেষ কারনে অফিসার ইনচার্জ এসএম মাসুদ পারভেজ উক্ত অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় তার “মহাত্মা গান্ধী গোল্ড মেডেল-২০২০” এবং সনদ বিশেষ ভাবে পৌছে দেন অনুষ্ঠানের আয়োজক।

 

এটির আয়োজন করেন মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটি (মাপসাস) সারাদেশে মোট ২২ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে “মহাত্মা গান্ধী গোল্ড মেডেল-২০২০” এবং সনদ প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply