শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের শীতবস্ত্র বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের শীতবস্ত্র বিতরণ
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তিঃ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে রাজশাহী জেলা পরিষদ কার্যালয় চত্বরে শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলেদেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী শফিকুজ্জামান শফিক।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা ইউনিট ও জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার বক্তব্যে বলেন, চরখানপুর এলাকার মানুষ সব সময় অবহেলিত, তারা নগরজীবনের সকল সুবিধা থেকে বঞ্ছিত। রেড ক্রিসেন্ট সব সময় এই অবহেলিত মানুষের মাঝে আছে এবং ভবিষ্যতে থাকবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কার্যানিবাহী কমিটির সদস্য মোঃ লিয়াকত আলী, অধ্যক্ষ মাহমুদ হোসেন,মীর তৈফিক আলী ভাদু, জিয়াউদ্দিন আহম্মেদ জিয়া ও সামাউন ইসলাম। এসময় আরো উপস্থিতি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী জেলা ইউনিটের যুব প্রধান সাদিয়া সাবা অর্চি সহ দুই শতাধিক ইয়ুথ সেচ্ছাসেবক সদস্যবৃন্দ।

পবার চরখানপুর এলাকায় প্রায় ২০০ শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

মতিহার বার্তা ডট কম- ০৭ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply