শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী নগরীতে জুয়া খেলার অপরাধে ৮ পুলিশ বরখাস্ত

রাজশাহী নগরীতে জুয়া খেলার অপরাধে ৮ পুলিশ বরখাস্ত

রাজশাহী নগরীতে জুয়া খেলার অপরাধে ৮ পুলিশ বরখাস্ত
রাজশাহী নগরীতে জুয়া খেলার অপরাধে ৮ পুলিশ বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক : আবাসিক হোটেলে জুয়া খেলার অপরাধে রাজশাহীতে পুলিশের আট সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গতকাল (৭ জানুয়ারী) বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশ ও জেলা পুলিশের পৃথক দাপ্তরিক আদেশে সাময়িক বরখাস্ত করে তাদের পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। মাদক সেবনের সন্দেহে তাদের ডোপ টেস্ট করা হবে বলে জানা গেছে।

সাময়িক বরখাস্ত হওয়া আটজনের মধ্যে মহানগর পুলিশের (আরএমপি) ছয়জন ও জেলা পুলিশের দুইজন।

এরা হলেন, এএসআই আব্দুল বারেক, মিজানুর রহমান, নায়েক আফজাল সরকার, কনস্টেবল ফরহাদ হোসেন, আব্দুস সালাম ও সাহেদ আলী। তারা সবাই পুলিশ লাইনে কর্মরত ছিলেন। সেখান থেকেই আবাসিক হোটেলে গিয়ে জুয়া খেলছিলেন তারা। আর জুয়া খেলার অপরাধে জেলা পুলিশের দুই কনস্টেবল রফিকুল ইসলাম ও বিপুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ছাড়া হোটেল থেকে জেলা পুলিশের আব্দুল করিম নামের একজন বাবুর্চিকে আটক করা হয়েছিল। তিনি অবসর-উত্তর ছুটিতে (পিআরএলে) আছেন।

আট পুলিশ সদস্যের বরখাস্তের দাপ্তরিক আদেশে বলা হয়েছে, এসব পুলিশ সদস্য গত বুধবার দিবাগত রাতে নগরীর শেখপাড়া এলাকায় একটি আবাসিক হোটেলের দোতলায় টাকা দিয়ে তাস দিয়ে জুয়া খেলছিলেন। খবর পেয়ে রাত ১টা ২২ মিনিটে বোয়ালিয়া থানার এসআই মাসুদ রানা সেখানে যান। বিষয়টি তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানান। পরে তাঁদের পুলিশি জিম্মায় নেওয়া হয়।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, এসব পুলিশ সদস্যের এমন কার্যকলাপ বিভাগীয় শৃঙ্খলার পরিপন্থী ও অসদাচরণের শামিল। তাই তাদের চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। মাদকসেবন সন্দেহে তাদের ডোপ টেস্ট করানো হবে।

একইভাবে জেলা পুলিশের মুখপাত্র ও জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জেলার দুই সদস্যকে বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

মতিহার বার্তা ডট কম- ০৮ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply