শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অসহায় বৃদ্ধ‘র অভিভাবকের সন্ধান চায় বোয়ালিয়া থানা পুলিশ

অসহায় বৃদ্ধ‘র অভিভাবকের সন্ধান চায় বোয়ালিয়া থানা পুলিশ

অসহায় বৃদ্ধ‘র অভিভাবকের সন্ধান চায় বোয়ালিয়া থানা পুলিশ
অসহায় বৃদ্ধ‘র অভিভাবকের সন্ধান চায় বোয়ালিয়া থানা পুলিশ

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে এক বৃদ্ধকে উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) রাত ৭টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানাধীন কুমারপাড়া এলাকা হতে তাকে উদ্ধার করা হয় ।

জিজ্ঞাসাবাদে তিনি তার নাম রইচ উদ্দীন (৭০), পিতা-অজ্ঞাত, সাং-ঈদুলপুর, রাজাবাড়ী, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী বলতে পারে। বৃদ্ধ লোকটি বোয়ালিয়া মডেল থানা হেফাজতে রয়েছে।

তার অভিভাবকের হেফাজতে নেওয়ার জন্য ডিউটি অফিসার-০৭২১-৭৭৪১৩৪, সেকেন্ড অফিসার-০১৩২০০৬১৫০৭,, ইন্সপেক্টর (তদন্ত)-০১৩২০-০৬১৫০০, অফিসার ইনচার্জ-০১৩২০-০৬১৪৯৯ নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হল
বৃদ্ধ লোকটির বর্ণনা-
উচ্চতা- ৫ ফুট ৩ ইঞ্চি
ওজন অনুমান-৫০ কেজি
গায়ের রং-কালো
চোখের রং-কালো
মুখে দাড়ি আছে।
তিনি রাতে চোখে ভাল দেখেন না।
পরনে চিকন কম্বল, কালো জ্যাকেট ও লুঙ্গি আছে।

মতিহার বার্তা ডট কম: ১৪ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply