শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে টিসিবির পণ্যে ক্রেতাদের অসন্তোষ

রাজশাহীতে টিসিবির পণ্যে ক্রেতাদের অসন্তোষ

রাজশাহীতে টিসিবির পণ্যে ক্রেতাদের অসন্তোষ
রাজশাহীতে টিসিবির পণ্যে ক্রেতাদের অসন্তোষ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে ট্রাকে করে টিসিবির পণ্য বিক্রির প্রক্রিয়া নিয়ে ক্রেতাদের অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে। দ্রব্য মূল্যের উর্ধগতির লাগাম ধরতে রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান টিসিবি’র মাধ্যমে পণ্য বিক্রির উদ্যোগ নেয়া হয়। কিন্তু টিসিবির ডিলারদের কার্যক্রম নিয়ে মানুষের অভিজ্ঞতা অনেকটাই তিক্ত।

বর্তমানে বাজারে চিনি, সয়াবিনসহ নিত্যপ্রয়োজনীয় বেশ কিছু পণ্যের মূল্য অস্বাবিক বৃদ্ধি পেলে টিসিবি ট্রাকের মাধ্যমে ওই পণ্যগুলি বিক্রির উদ্যোগ নেয়। নগরীতে এমন বেশ কয়েকটি ট্রাকে পণ্য বিক্রি করতে দেখা দেখা গেছে। আর এসব ট্রাকগুলি থেকে পণ্য নিতে আসা অনেক ক্রেতাকেই পড়তে হয়েছে বিরুপ অবস্থার মধ্যে।

গ্রাহক হাফিজ জানান, তিনি চিনি এবং সোয়াবিন নিতে চাইলে তাকে বলা হয় চিনি এবং সয়াবিনের সাথে পেঁয়াজ এবং মসুর ডাল নিতে হবে। চারটি এক সাথে না নিলে সিঙ্গেল কোন পণ্য দেয়া যাবে না। আর চার পণ্যের এক সাথে প্যাকেজ মূল্য ৫০০ টাকা। ওই ক্রেতা জানান পণ্যের মধ্যে রয়েছে বাধ্যতামূলক ৭ কেজি পেঁয়াজ, ২ কেজি বিদেশী মসুর ডাল, ২ কেজি চিনি এবং ২ কেজি সয়াবিন। অর্থাৎ মোট ১৩ কেজি। ট্রাকে এসব পণ্যগুলির মূল্য পেঁয়াজ ২০ টাকা কেজি, চিনি এবং মসুরের ডাল ৫০ টাকা কেজি এবং সয়াবিন ২ কেজি ১৬০ টাকা। হাফিজের মত এমন অভিযোগ আরো অনেক গ্রাহকের।

এবিষয় নিয়ে টিসিবি রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের উর্ধতন কার্যনির্বাহী (অফিস প্রধান) রবিউল মোর্শেদের সাথে যোগাযোগ করা হয়। তিনি জানান, কোন রকম প্যাকেজের নির্দেশনা নাই। কেউ এরকম করলে সে ঠিক করেনি। আমি এ বিষয়টি দেখবো।

মতিহার বার্তা ডট কম: ১৫ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply