শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আরএমপিতে অতিরিক্ত আইজিপির মতবিনিময়

আরএমপিতে অতিরিক্ত আইজিপির মতবিনিময়

আরএমপিতে অতিরিক্ত আইজিপির মতবিনিময়
আরএমপিতে অতিরিক্ত আইজিপির মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন ইউনিটের প্রধানদের সঙ্গে মতবিনিময় করেছেন অতিরিক্ত আইজিপি এসএম রুহুল আমিন।

শনিবার বেলা ১১টায় আরএমপির পিওএম কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত আইজিপি এসএম রুহুল আমিন প্রধান অতিথি হিসেবে যোগ দেন। তিনি দিকনির্দেশনামূলক বক্তব্য দেন।

মতবিনিময় সভায় পুলিশের বিভিন্ন সুযোগ-সুবিধা ও সমস্যা নিয়ে আলোচনা করা হয়।

সভায় সভাপতিত্ব করেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক। সভায় আরএমপি, রাজশাহী রেঞ্জ ও অন্যান্য ইউনিটের বিভিন্ন পদমর্যদার ঊর্দ্ধতন কর্মকতাসহ সকল পদের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ১৬ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply