শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন
শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন রাসিক মেয়র লিটন

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহযোগিতায় শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (১৬ জানুয়ারী) দুপুরে ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে শাহ মখদুম কলেজ মাঠে ৪৫০জন শীতার্তের একটি করে কম্বল বিতরণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার মানুষের বিপদে-আপদে সব সময় পাশে আছে। করোনাকালে দফায় দফায় খাদ্য, অর্থ সহ বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়েছে। শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আগামীতেও এভাবে আমরা মানুষের পাশে থাকবো।

২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জসির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। সঞ্চালনা করেন ২৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনিসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ১৬ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply