শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি উপ-কমিটির সদস্য হলেন আবু সেলিম

আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি উপ-কমিটির সদস্য হলেন আবু সেলিম

আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি উপ-কমিটির সদস্য হলেন আবু সেলিম
আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি উপ-কমিটির সদস্য হলেন আবু সেলিম

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড এমপ্লয়ীজ লীগ বি২০৩৯ সিবিএ’র কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ আবু সেলিমকে বাংলাদেশ আওয়ামী লীগ এর শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে। রেশম বোর্ড এমপ্লয়ীজ লীগের দপ্তর সম্পাদক মোঃ সোহেল রানা প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

মোঃ আবু সেলিম সুদীর্ঘ ৩০ বৎসর যাবৎ শ্রম ও রেশম সেক্টরের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি ১৯৯৪-৯৬ সালে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার আহবানে গণতান্ত্রিক আন্দোলনে সক্রিয় ভাবে অংশগ্রহণ করেন এবং সেকারণে তাকে হয়রানিমূলক মামলায় জড়ানো হয় ও কারাবরণ করেন।

১৯৯৫ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী শেখ হাসিনাকে রেশম বোর্ডের ভোলাহাট এলাকার রেশম বীজাগারে পরির্দশন করান। পরিদর্শন পরবর্তীতে রেশম সেক্টরের অস্তিত্ব রক্ষায় সহায়ক হিসেবে কাজ করে। মোঃ আবু সেলিম শ্রম ও জনশক্তি বিষয় উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় তিনি তাঁর দীর্ঘ অভিজ্ঞতায় এবিষয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন শ্রমিক নেতারা।

রেশম বোর্ড সিবিএ সভাপতি আবু সেলিমকে বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য করায় আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক এবং উপ-কমিটির সদস্য সচিব মোঃ হাবিবুর রহমান সিরাজ, শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল আবদুল হাফিজ মল্লিক, পিএসসি (অবঃ) এর প্রতি রেশম উন্নয়ন বোর্ডের সর্বস্তরের কর্মচারী ও রেশম পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

মতিহার বার্তা ডট কম: ১৬ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply