শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
স্বাস্থ্য অধিদফতরের সেই মালেককে জেলগেটে জিজ্ঞাসাবাদ করবে দুদক

স্বাস্থ্য অধিদফতরের সেই মালেককে জেলগেটে জিজ্ঞাসাবাদ করবে দুদক

স্বাস্থ্য অধিদফতরের সেই মালেককে জেলগেটে জিজ্ঞাসাবাদ করবে দুদক
স্বাস্থ্য অধিদফতরের সেই মালেককে জেলগেটে জিজ্ঞাসাবাদ করবে দুদক

অনলাইন ডেস্ক: অবৈধ অস্ত্র ও জাল টাকা উদ্ধারের ঘটনায় গ্রেফতার স্বাস্থ্য অধিদফতরের দাপুটে গাড়িচালক আবদুল মালেককে সোমবার (১৮ জানুয়ারি) জেলগেটে জিজ্ঞাসাবাদ করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (১৭ জানুয়ারি) দুদক পরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য্য বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সোমবার সকালে ঢাকার কেরানীগঞ্জ জেলগেটে তাকে জিজ্ঞাসাবাদ করবেন দুদকের সহকারী পরিচালক ও অনুসন্ধানী কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম।

দুর্নীতির অভিযোগে গত বছরের ২০ সেপ্টেম্বর ভোরে র‌্যাব-১-এর একটি দল তুরাগ থানার কামারপাড়ার বামনেরটেক এলাকার বাসা থেকে মালেককে গ্রেফতার করে।

গ্রেফতারের সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, পাঁচ রাউন্ড গুলি, দেড় লাখ বাংলাদেশি জাল নোট, একটি ল্যাপটপ ও মোবাইল জব্দ করে র‌্যাব। মালেকের বিরুদ্ধে অবৈধ অস্ত্র, জাল নোটের ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে। সুনির্দিষ্ট অভিযোগে ভিত্তিতেই তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

গত বছরের ১৬ সেপ্টেম্বর মালেক ও তার স্ত্রীর সম্পদ বিবরণী দাখিলের জন্য দুদক থেকে নোটিশ দেয়া হয়। প্রাথমিক অনুসন্ধানে মালেকের ঢাকায় সাতটি প্লটে চারটি বাড়ির সন্ধান পেয়েছে দুদক। জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম: ১৭ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply