শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
জনগণের দোড়গোড়ায় জরিমানার সেবা নিশ্চিত করার লক্ষে রাজশাহী রেঞ্জে ট্রাফিক জরিমানায় ই-ট্রাফিকিং চালু

জনগণের দোড়গোড়ায় জরিমানার সেবা নিশ্চিত করার লক্ষে রাজশাহী রেঞ্জে ট্রাফিক জরিমানায় ই-ট্রাফিকিং চালু

সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় ট্রাফিক জরিমানা সহজীকরণের লক্ষ্যে ডিআইজি রাজশাহী রেঞ্জের ৮টি জেলার পুলিশ সুপারদের সঙ্গে UCBL, Grameenphone এবং ITCL এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় ট্রাফিক জরিমানা সহজীকরণের লক্ষ্যে ডিআইজি রাজশাহী রেঞ্জের ৮টি জেলার পুলিশ সুপারদের সঙ্গে UCBL, Grameenphone এবং ITCL এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

মাসুদ রানা রাব্বানী: সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনায় ট্রাফিক জরিমানা সহজীকরণের লক্ষ্যে ডিআইজি রাজশাহী রেঞ্জের ৮টি জেলার পুলিশ সুপারদের সঙ্গে UCBL, Grameenphone এবং ITCL এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারী) সকালে রাজশাহী রেঞ্জ কার্যালয়ে পদ্মা কনফারেন্স হলে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তিতে UCBL’র পক্ষে সাইদুল এইচ খন্দকার, ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও, UCB, ফিনটেক কোম্পানি লিমিটেড, প্রধান কার্যালয়, ঢাকা Grameenphone’র পক্ষে নুরুল ফেরদৌস মুসান্না, হেড অব গভর্মেন্ট বিজনেস, গ্রামীনফোন, প্রধান কার্যালয়, ঢাকা এবং ITCL পক্ষে মুশফিকুর রহমান, ই-ট্রাফিকিং ইউনিট প্রধান, ITCL, ঢাকা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে (Agreement Signing Ceremony) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম (বার), ডিআইজি, রাজশাহী রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, রাজশাহী।

প্রধান অতিথি তার বক্তিতায় বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর আধুনিকায়নে ট্রাফিক ব্যবস্থার গুরুত্ব অপরিসীম। তাই ট্রাফিক ব্যবস্থাপনায় পুলিশী সেবা সহজীকরণের লক্ষ্যে ভুক্তভোগী যান মালিকগণ যাতে অতি সহজে ই-ট্রাফিকিং এর মাধ্যমে তাৎক্ষণিক ঘটনাস্থলে জরিমানা পরিশোধ করতে পারে সে বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে রাজশাহী রেঞ্জ পুলিশ কাজ করে যাচ্ছে। জনগণের দোড়গোড়ায় ই-ট্রাফিকিং জরিমানার সেবা নিশ্চিত করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি, রাজশাহী রেঞ্জ, রাজশাহী রেঞ্জাধীন রাজশাহী, নাটোর, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ ও জয়পুরহাট জেলার পুলিশ সুপারবৃন্দ ছাড়াও রাজশাহী রেঞ্জের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

রাজশাহীর সময় ডট কম১৮ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply