শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টারের বিরুদ্ধে

চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টারের বিরুদ্ধে

চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে টিকিট মাস্টারের বিরুদ্ধে
চাকুরীর প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ রাজশাহী রেলওয়ে টিকিট মাস্টারের বিরুদ্ধে

মাসুদ রানা রাব্বানী: রেলওয়েতে চাকুরীর প্রলোভন দেখিয়ে এক যুবতীকে (২৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে রেলওয়ে স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের (৪২) বিরুদ্ধে।

এ ঘটনায় সোমবার সকালে ওই যুবতী বাদি হয়ে বোয়ালিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বরাত দিয়ে জানা যায়, ফেসবুক ও ম্যাসেঞ্জারের ম্যাধ্যমে রাজশাহী রেলওয়ে স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদ ওই যুবতীর সাথে যোগাযোগ করতেন।

গতকাল রোববার (১৭ জানুয়ারী) বিকেলে রেলওয়ে চাকুরী নিয়োগ বই দেয়ার কথা বলে তার ভাড়া করা বাড়ীতে ডাকেন। এরপর সন্ধা ৭টার দিকে সরল বিশ্বাসে ওই যুবতী নগরীর বোয়ালিয়া থানাধিন শিরোইল কাচাঁ বাজার এলাকায় স্টেশন মাস্টার মো. মঈন উদ্দিন আজাদের বাড়িতে যান। ওই সময় বাড়িতে কেউ ছিলো না। এরপর যুবতীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করেন। এ সময় তিনি যুবতীকে ধর্ষণের ঘটনা কাউকে জানালে বড় ধরনের ক্ষতি করবেন বলে ভয়ভীতি ও হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেন আজাদ।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ধর্ষণের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী যুবতী। অভিযোগের ভিত্তিতে এসআই মিজানকে তদন্তভার দেয়া হয়েছে। ইতিমধ্যেই সরেজমিনে গিয়ে তদন্ত করেছে এসআই। যুবতীকে সন্ধার পর থানায় ডাকা হয়েছে। তার সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ১৮ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply