শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে খাল থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

রাজশাহীতে খাল থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারায় খাল থেকে অজ্ঞাত এক নারীর (২৫) অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকালে মরদেহটি উদ্ধার করা হয়।

বাগমারা থানার ওসি মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুরে বাগমারার অনন্তপাড়া গ্রামের কয়েকজন শিশু খালে মাছ ধরতে যায়। এসময় তারা কচুরিপানার ভেতরে ডুবে থাকা এক নারীর অর্ধগলিত লাশ দেখতে পায়। শিশুরা ভয় পেয়ে বাড়িতে ফিরে ঘটনাটি তাদের অভিভাবকদের জানায়।

এরপর স্থানীয়রা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ দেখে পুলিশে খবর দেন। বিকালে পুলিশ ওই স্থান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, দুর্বৃত্তরা ওই নারীকে হত্যা করে মরদেহটি কচুরিপানার ভেতরে ফেলে গেছে। মরদেহের মাথার নিচের অংশে ধারালো অস্ত্রের আঘাতের চি‎হ্ন রয়েছে। খালের পাশ থেকে ওই নারীর ফেলে রাখা একটি গোলাপি রংয়ের ওড়না পুলিশ জব্দ করেছে।

মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থাও গ্রহণ করা হবে জানান এ পুলিশ কর্মকর্তা।

মতিহার বার্তা ডট কম: ২০ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply