শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়ায় এনসিসি ব্যাংকের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

পুঠিয়ায় এনসিসি ব্যাংকের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

পুঠিয়ায় এনসিসি ব্যাংকের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ
পুঠিয়ায় এনসিসি ব্যাংকের উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

পুঠিয়া প্রতিনিধি: হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের মাঝে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে প্রতি বছরের ন্যায় এবারও পাশে দাঁড়াল এনসিসি ব্যাংক, বানেশ্বর শাখা।

আজ (২০ জানয়ারী) বুধবার বিকাল সাড়ে চারটায় পুঠিয়া উপজেলায় এনসিসি ব্যাংক বানেশ্বর শাখার উদ্দ্যেগে শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন শাখা ব্যবস্থাপক মো. ঈমান হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপক মনিরুল হক, ব্যবসায়ী মনির উদ্দিন রাসেল, রফিকুল ইসলামসহ স্থানীয় ব্যবসায়ী ও সূধীবৃন্দ।

মতিহার বার্তা ডট কম: ২০ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply