শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করায় পুলিশকে লাঞ্ছিতর অভিযোগ

রাজশাহীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করায় পুলিশকে লাঞ্ছিতর অভিযোগ

রাজশাহীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করায় পুলিশকে লাঞ্ছিতর অভিযোগ
রাজশাহীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার করায় পুলিশকে লাঞ্ছিতর অভিযোগ

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ওয়ারেন্টের আসামী সানমুনকে আটক করায় পুলিশকে লাঞ্ছিত করলো মাদক ব্যবসায়ীরা।
গতকাল শুক্রবার বিকেল ৪টার দিকে নগরীর চন্দ্রিমা থানাধিন কানার মোড়ে এ ঘটনা ঘটে। আটককৃত সানমুন ওই এলাকার ইব্রাহিমের ছেলে।

স্থানীয়রা জানায়, সানমুন (২৬) নামের এক চিহ্নিত মাদক কারবারীকে কানার মোড়ে আটক করে পুলিশ। এ সময় তার পরিবারের লোকজন পুলিশের বিরুদ্ধে মিথ্যাচার করে এবং বলে পুলিশ অন্যায় ভাবে আমাদের ছেলেকে ধরে নিয়ে যাচ্ছে। ওই সময় শতাধিক স্থানীয়রা জড়ো হয়ে মোবাইল ফোনে ভিডিও ধারন করতে থাকে।

এক পর্যায়ে মাদক ব্যবসায়ী সানমুনের বাড়ির লোকজন পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তাতে ব্যর্থ হয়ে পুলিশকে ধাক্কা দেয় এবং মারমুখি আচারন করে। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মনির জানায়, সানমুনের বিরুদ্ধে একটি সাজা ওয়ারেন্ট আছে। সেই ওয়ারেন্টে আজ শুক্রবার বিকালে তাকে গ্রেফতার করে এসআই ফারুক, এএসআই মামুন ও সঙ্গীয় ফোর্স।

এ সময় তারা পুলিশের কাছ থেকে আসামী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ও পুলিশের সাথে মারমুখি আচারন করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে সরকারী কাজে বাঁধাদানের অভিযোগে মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা ডট কম: ২২ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply