শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ভারতের ৭২তম গণতন্ত্র দিবস উদযাপন

রাজশাহীতে ভারতের ৭২তম গণতন্ত্র দিবস উদযাপন

রাজশাহীতে ভারতের ৭২তম গণতন্ত্র দিবস উদযাপন
রাজশাহীতে ভারতের ৭২তম গণতন্ত্র দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ভারতীয় সহকারী হাইকমিশনের উদ্যোগে রাজশাহীতে দেশটির ৭২তম প্রজাতন্ত্র দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে রাজশাহীতে ভারতীয় সহকারী হাইকমিশন কার্যালয়ের চ্যান্সেরি প্রাঙ্গণে দিবসটি উদযাপন করা হয়।

সকালে সেখানে ভারতের জাতীয় পতাকা উত্তোলন করেন রাজশাহীর ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি। ভারতের জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে পতাকা উত্তোলন করা হয়।পরে প্রজাতন্ত্র দিবস উপলক্ষে জাতির উদ্দেশে দেয়া ভারতের রাষ্ট্রপতির ভাষণ পড়ে শোনান তিনি।

অনুষ্ঠানে রাজশাহীতে অবস্থানরত ভারতীয় নাগরিক, বিভিন্ন মেডিকেল এবং বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ভারতীয় শিক্ষার্থী ও স্থানীয় সাংবাদিকরা অংশ নেন।

এদিকে রাজশাহীতে থাকা ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটী ভারতের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে মহানগরবাসীকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছেন।

মতিহার বার্তা ডট কম: ২৬ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply