শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
শিবগঞ্জে পিস্তল ও ১১ রাউন্ড গুলিসহ গ্রেফতার-১

শিবগঞ্জে পিস্তল ও ১১ রাউন্ড গুলিসহ গ্রেফতার-১

শিবগঞ্জে পিস্তল ও ১১ রাউন্ড গুলিসহ গ্রেফতার-১
শিবগঞ্জে পিস্তল ও ১১ রাউন্ড গুলিসহ গ্রেফতার-১

স্টাফ রিপোর্টার: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থেকে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন এবং ১১ রাউন্ড গুলিসহ শফিকুল ইসলাম নামে অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-৫ ।

গতকাল সোমবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে শিবগঞ্জ উপজেলার শসানঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ শফিকুল ইসলাম (৩৯) চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার দুর্গাপুর গ্রামের মোঃ মনতাজ আলী ছেলে।

র‌্যাব-৫ সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, রাজশাহীর সিপিসি ১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল সোমবার (২৫ জানুয়ারি ) সন্ধ্যা সাতটার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শসানঘাট এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম কে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ২টি বিদেশী পিস্তল , ৪টি ম্যাগজিন , ১১ রাউন্ড গুলি, ১টি মোবাইল সেট ১টি সীমকার্ড এবং নগদ ২,৫০০/ টাকা উদ্ধার করে র‌্যাব । গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৬ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply