শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীর টার্মিনালে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

রাজশাহীর টার্মিনালে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

রাজশাহীর টার্মিনালে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২
রাজশাহীর টার্মিনালে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ৪০০ পিস ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে টার্মিনাল বক্স পুলিশ।

গতকাল মঙ্গলবার (২৬ জানুয়ারী) শিরোইল বাস টার্মিনালস্থ রেলস্টেশনের ২নং প্রবেশ গেট থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা হলো: রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন চরশ্যামপুর গ্রামের মনসুর রহমানের ছেলে মোঃ মুক্তার আলী (৩০) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ধূলাউড়ী মহদীপুর গ্রামেরমোঃ আনারুল ইসলামের ছেলে মোঃ নাদিম আলী (২৫)।

অভিযানটি পরিচালনা করেন মোঃ তৌহিদুল আরিফ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) এর নেতৃত্বে এসআই মোঃ মাসুদ রানা, এএসআই মোঃ সিরাজুল ইসলাম ও এটিএসআই মোঃ নাসির উদ্দিন সঙ্গীয় ফোর্স ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৭ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply