শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর বাস টার্মিনালে ২০০ গ্রাম হেরোইনসহ আটক ১

রাজশাহীর বাস টার্মিনালে ২০০ গ্রাম হেরোইনসহ আটক ১

রাজশাহীর বাস টার্মিনালে ২০০ গ্রাম হেরোইনসহ আটক ১
রাজশাহীর বাস টার্মিনালে ২০০ গ্রাম হেরোইনসহ আটক ১

এসএম বিশাল: রাজশাহী নগরীতে ২০০ হেরোইনসহ মোঃ এমদাদুল হক (২৪) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে টার্মিনাল বক্স পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে বোয়ালিয়া থানাধীন শিরোইল বাস টার্মিনাল এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় ট্রাভেলস্ ব্যাগের হাতলের ভিতরে স্পন্স কেটে কৌশলে ঢুকিয়ে সেলাই করা অবস্থায় ও তার আন্ডার প্যান্টের ভিতরে রাখা অবস্থায় মোট ০৪ প্যাকেটে ৫০ গ্রাম করে মোট ২০০ গ্রাম হেরোইন জব্দ করে পুলিশ।

আটকৃত মাদক ব্যবসায়ী গোদাগাড়ী থানাধীন মোল্লাপাড়া তাজেন্দ্রপুর এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে। পুলিশ জানায়, অভিনব কায়দায় ২০০ গ্রাম হেরোইন নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রাজশাহী বাস টার্মিনালে অবস্থান করছিলো এমদাদুল।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই মতিন, এএসআই সিরাজুল ইসলাম, এএসআই মোঃ নাজমুল হকসহ সঙ্গীয় ফোর্স তাকে তল্লাশী চালিয়ে হেরোইন গুলি জব্দ করেন। আটককৃত মাদক পাচারকারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালিয়া মডের থানায় মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৯ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply