শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

রাজশাহী নগরীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

রাজশাহী নগরীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার
রাজশাহী নগরীতে অস্ত্রসহ যুবক গ্রেপ্তার

এসএম বিশাল: রাজশাহী নগরীতে অস্ত্রসহ মো: সুকচান (২০) এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

বৃহস্পতিবার ২৮ জানুয়ারি রাত ৮টার দিকে মহানগরীর পদ্মা আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত অস্ত্র ব্যবসায়ী মতিহার থানাধীন ডাসমারী করিডোর মোড় এলাকার আক্তার হোসেনের ছেলে।

র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালায়। রাতে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, সুকচানের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি পাইপগান, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন জব্দ করা হয়েছে। এ নিয়ে তার বিরুদ্ধে নগরীর চন্দ্রিমা থানায় একটি মামলা করা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ২৯ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply