শিরোনাম :
‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ মহানগরীতে সাজা-সহ ৫টি ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী গ্রেফতার, পুলিশের উপর হামলা!
ব্যবসায়ী ও সাংবাদিক আনোয়ারের ৪২তম জন্মদিন আজ

ব্যবসায়ী ও সাংবাদিক আনোয়ারের ৪২তম জন্মদিন আজ

ব্যবসায়ী ও সাংবাদিক আনোয়ারের ৪২তম জন্মদিন আজ
ব্যবসায়ী ও সাংবাদিক আনোয়ারের ৪২তম জন্মদিন আজ

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও সাংবাদিক মো: আনোয়ার হোসেনের ৪২তম জন্মদিন আজ। ১৯৭৯ সালের ৩ ফেব্রুয়ারি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন কোর্ট বুলনপুর মহল্লায় জন্মগ্রহণ করেন তিনি। পিতার নাম আলহাজ্ব মো. আব্দুল কাদের।

এদিকে, ব্যবসায়ী ও সাংবাদিক আনোয়ারের জন্মদিনে বিভিন্ন সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিন্দন জানান।

একইসঙ্গে তারা দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন তারা। যারা শুভেচ্ছা জানিয়েছেন তারা হলেন- রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সাধারণ সম্পাদক মঈন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, দফতর সম্পাদক ইফতেখার আলম বিশাল, ক্রীড়া ও প্রশিক্ষণ সম্পাদক আহাম্মদ মোস্তফা শিমুল প্রমুখ।

বিশিষ্ট ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন রাজশাহী একজন প্রথম শ্রেণীর ঠিকাদার। তার ঠিকাদারী প্রতিষ্ঠানের নাম উম্মে রোমান। এছাড়া তিনি রেড ক্রিসেণ্টের এসি মেম্বার।

নম্র, ভদ্র, সৎ, বিনয়ী ও উত্তম চরিত্রের অধিকারী তিনি। পুরো নগরীর সচেতন মানুষের মাঝে তার পরিচিতি রয়েছে। ব্যবসার পাশাপাশি সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ডের সাথে জড়িত। ছাত্রজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয়ভাবে সম্পৃক্ত ছিলেন। বর্তমানে রাজশাহী মহানগর সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

পরবর্তীতে ২০০৫ সালে সাংবাদিকতা পেশায় যোগদান করেন তিনি। বর্তমানে তিনি জাতীয় পত্রিকা দৈনিক সময়ের কাগজ পত্রিকার রাজশাহী অফিসের স্টাফ রিপোর্টার।

অনলাইন নিউজ পোর্টাল রাজশাহী সময় ডটকম‘র ব্যবস্থাপনা সম্পাদক। এছাড়া নিউজ পোর্টাল মতিহার বার্তা ডটকম‘র প্রকাশক ও সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সহসভাপতির দায়িত্ব পালনও করছেন তিনি।

মতিহার বার্তা ডট কম: ০৩ ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply