শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চারঘাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

চারঘাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

চারঘাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
চারঘাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর চারঘাট উপজেলায় একটি অজ্ঞাত পরিবহনের ধাক্কায় খাইরুল ইসলাম (৩৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন।

গতকাল রোববার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে চারঘাট-বাঘা সড়কে এ দুর্ঘটনা ঘটে।

খাইরুল নাটোরের লালপুর উপজেলার সালামপুর গ্রামের কফির মৃধার ছেলে। রাজশাহীর চারঘাট ফায়ার সার্ভিস স্টেশনের লিডার জহিরুল ইসলাম বাবু জানান, প্রত্যক্ষদর্শীরা দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে খাইরুলকে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরেছিলেন খাইরুল। পথে চারঘাট-বাঘা সড়কে এলে একটি অজ্ঞাত পরিবহন মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত হন তিনি। পরে পুলিশ ঘটনাস্থলে আসে।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত যুবককে উদ্ধার করে ফায়ার সার্ভিসের গাড়িতে করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

তিনি আরও জানান, নিহত খাইরুলের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা স্বাস্থ্য কমপ্লেক্সে এলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা ডট কম: ০৮  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply