শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
চাঁদাবাজি মামলায় সিএমপির ৬ পুলিশ সদস্য কারাগারে

চাঁদাবাজি মামলায় সিএমপির ৬ পুলিশ সদস্য কারাগারে

চাঁদাবাজি মামলায় সিএমপির ৬ পুলিশ সদস্য কারাগারে
চাঁদাবাজি মামলায় সিএমপির ৬ পুলিশ সদস্য কারাগারে

অনলাইন ডেস্ক: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ডিবি পুলিশের সদস্য পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) ছয় সদস্যকে গ্রেফতারের পর কারাগারে পাঠানো হয়েছে। গতকাল রোববার তাদের কারাগারে পাঠানো হলেও বিষয়টি জানাজানি হয় আজ সোমবার দুপুরে। এ নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে নগর পুলিশে।

রোববার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিপলু কুমার দে’র আদালত এই পুলিশ সদস্যদের কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানিয়েছেন জেলা পুলিশের পরিদর্শক (প্রসিকিউশন) মো. হুমায়ন কবির।

কারাগারে পাঠানো ছয় পুলিশ সদস্য হলেন- কনস্টেবল আব্দুল নবী, এসকান্দর হোসেন, মনিরুল ইসলাম, শাকিল খান, মো. মাসুদ ও মোর্শেদ বিল্লাহ। তাদের সবাই চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) এসএএফ শাখার কর্মরত আছেন।

এদের মধ্যে কনস্টেবল মোরশেদ বিল্লাহ নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের দেহরক্ষী ও কনস্টেবল মো. মাসুদ নগর পুলিশের উপকমিশনার গোয়েন্দা (পশ্চিম) মনজুর মোরশেদের দেহরক্ষী হিসেবে কর্মরত।

জানা গেছে, এই পুলিশ সদস্যদের বিরুদ্ধে ছদ্মবেশ ধারণ করে অপহরণ, টাকা দাবি ও হত্যার হুমকি দিয়ে টাকা আত্মসাতের অভিযোগ এনেছেন মামলার বাদী আনোয়ারার বৈরাগ গ্রামের বাসিন্দা আবদুল মান্নান। ইতোমধ্যেই গ্রেফতার ছয় পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

মতিহার বার্তা ডট কম: ০৮  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply