শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
টেস্ট সিরিজ ঘিরে জুয়া : সেই তিন ভারতীয় রিমান্ডে

টেস্ট সিরিজ ঘিরে জুয়া : সেই তিন ভারতীয় রিমান্ডে

টেস্ট সিরিজ ঘিরে জুয়া : সেই তিন ভারতীয় রিমান্ডে
টেস্ট সিরিজ ঘিরে জুয়া : সেই তিন ভারতীয় রিমান্ডে

অনলাইন ডেস্ক: বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের চলমান টেস্ট সিরিজকে ঘিরে জুয়া পরিচালনার অভিযোগে গ্রেফতার তিন ভারতীয় নাগরিকের প্রত্যেকের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৮ ফেব্রুয়ারি) চট্টগ্রামের অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালত এ আদেশ দেন। বিষয়টি জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (পশ্চিম) মো. কামরুজ্জামান।

এ সময় ওই তিন আসামি- সুনীল কুমার (৩৮), চ্যাটান শর্মা (৩৩) ও সানী ম্যাগু (৩২) আদালতে উপস্থিত ছিলেন।

পরিদর্শক কামরুজ্জামান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তাদের সাতদিনের রিমান্ডে চেয়েছিল। আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, গত শনিবার (৬ ফেব্রুয়ারি) সাগরিকা স্টেডিয়াম গেট থেকে ‘আন্তর্জাতিক জুয়াড়ি’ সন্দেহে এই তিন ভারতীয় নাগরিককে আটক করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার ডিজিটাল ডিভাইস উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় বিসিবির সুপারভাইজার মো. আরেফিন হোসেন ইমরান বাদী হয়ে পাহাড়তলী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম: ০৮  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply