শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
বন্ধুতা আর সততা নিয়ে উল্টো পথে হাঁটলেন মিমি-নুসরত

বন্ধুতা আর সততা নিয়ে উল্টো পথে হাঁটলেন মিমি-নুসরত

বন্ধুতা আর সততা নিয়ে উল্টো পথে হাঁটলেন মিমি-নুসরত
বন্ধুতা আর সততা নিয়ে উল্টো পথে হাঁটলেন মিমি-নুসরত

বিনোদন ডেস্ক: সমস্যাটা হল মানুষ সততার পথে থাকলে, সে সকলের কাছে অপ্রিয় হয়ে ওঠে। আবার মিথ্যাচার করলে সকলের প্রিয় হয়।

নুসরত: কিছু মানুষ সামান্য স্পটলাইটের জন্য অনায়াসে দীর্ঘকালের বন্ধুকেও ঠকাতে পারে।

নুসরত: জীবনে কে তোমার সামনে সততা দেখাল? সেটা গুরুত্বপূর্ণ নয়। কে তোমার অনুপস্থিতিতেও সততা দেখাবে, সেটাই আসল।

মুখ ফুটে মিমি বা নুসরত একে অপরকে একটি কথাও বলেননি । ‘মিম’-এর আকারে সত্যি-মিথ্যে বিষয়ক বন্ধুত্বের এই তরজা ভেসে উঠেছে তাঁদের ইনস্টাগ্রাম স্টোরিতে। গত শনিবার রাতে মিমি প্রথম স্টোরিটি পোস্ট করার পরেই পর পর দুটো স্টোরি পোস্ট করেন নুসরত। আপাতদৃষ্টিতে দু’জনের ভার্চুয়াল বক্তব্য পরস্পর বিরোধী। মিমি যখন সততার কথা বলছেন, নুসরত তখন টেনে এনেছেন বন্ধুত্বের কথা, বিশ্বাসঘাতকতার কথা।

মিমি এবং নুসরত, দু’জনেই সমসাময়িক। একসঙ্গে কাজ করেছেন একাধিক ছবিতে। রাজনীতির ময়দানেও দু’জনে একসঙ্গে পদার্পণ করেছিলেন। প্রথম হওয়ার প্রতিযোগীতা পেরিয়ে বন্ধুত্বের সম্পর্ককেই আগাগোড়া প্রাধান্য দিয়েছেন দু’জন। এমনকি যশ-নুসরত সম্পর্ক নিয়ে টলিউড যখন উত্তাল, তখনও মুখে কুলুপ এঁটেছিলেন মিমি।

কিন্তু একই সময়ে হঠাৎ কেন বেসুরো টলিপাড়ার প্রথম সারির দুই নায়িকা? কেনই বা সত্যি-মিথ্যে-বিশ্বাসঘাতকতা নিয়ে একাধিক পোস্ট? নিছকই কাকতালীয় নাকি লুকিয়ে আছে অন্য গল্প?
জল্পনা টলিপাড়ায়।

মতিহার বার্তা ডট কম: ০৮  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply