শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
পুঠিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে

পুঠিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে

পুঠিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে
পুঠিয়ায় শিক্ষককে পিটিয়ে হত্যার মূল আসামীরা ধরাছোঁয়ার বাইরে

পুঠিয়া প্রতিনিধি: রাজশাহী পুঠিয়া উপজেলায় শিক্ষক সোহেল রানাকে (৩৫) হত্যা মামলার মূল আসামীরা এখনো ধরাছোঁয়ার বাহিরে রয়েছে বলে অভিযোগ পরিবারের।

দোকান ঘরের জায়গা দখলকে কেন্দ্র করে ওই স্কুল শিক্ষককে পিটিয়ে হত্যা করা হয়। এই ঘটনার সাথে জড়িত আসামিদের আটক করে সঠিক বিচার নিশ্চিত করার দাবী তুলেছেন স্থানীয় শিক্ষক-কর্মচারীরা।

নিহত স্কুল শিক্ষক সোহেল রানার পিতা মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান আলী বলেন, আমার সহজ-সরল ছেলেকে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। আমি এই হত্যার বিচার দোষীদের ফাঁসি চাই। উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও কাঠালবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোস্তফা বলেন, আমরা আইনের লোকজনদের বলতে চাই, আপনারা যতদ্রুত পারেন ঘটনার মূল আসামীসহ সকল দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচার নিশ্চিত করুন। নয়তো সঠিক বিচারের দাবী নিয়ে আমাদের মাঠে নামতে হবে।

বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারী ২০২১ সকালে মাহেন্দ্র বাজারে একটি শালিস বৈঠকে প্রকাশ্যে প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হয় শিক্ষক সোহেল রানা। তিনি দোমাদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। এরপর স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করার একদিনের মাথায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় ওই দিন রাতেই তার পিতা মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ আরো কয়েকজনকে অজ্ঞাতনামা আসামী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ শুক্রবার রাতেই মাজেদুল ইসলাম নামে একজনকে আটক করেন।

মতিহার বার্তা ডট কম: ০৯  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply