শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পুঠিয়ায় দুই দিনে করোনার টিকা নিলেন ৬১ জন

পুঠিয়ায় দুই দিনে করোনার টিকা নিলেন ৬১ জন

পুঠিয়ায় দুই দিনে করোনার টিকা নিলেন ৬১ জন
পুঠিয়ায় দুই দিনে করোনার টিকা নিলেন ৬১ জন

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় গত দুই দিনে করোনার টিকা নিয়েছেন ৬১ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি বুথে টিকাগুলো প্রদান করা হয়। এদের মধ্যে প্রথমদিন টিকা নিয়েছেন ২৩ জন এবং দ্বিতীয়দিন নিয়েছেন ৩৮ জন। মানুষকে টিকা নেয়ার ব্যপারে আগ্রহী করতে প্রথম টিকা নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নুরুল হাই মোহাম্মদ আনাস পিএএ।

গত রোববার (৭ ফেব্রুয়ারী) সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে তিনি টিকা গ্রহনের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন। পরে পর্যায়ক্রমে বিভিন্নজন টিকা গ্রহন করেন।

জানা গেছে, প্রথম পর্যায়ে করোনার সম্মুখযোদ্ধা স্বাস্থ্যকর্মী, পুলিশ, সাংবাদিক, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ ১৫ ক্যাটাগরির প্রায় ১৫ হাজার মানুষকে করোনার টিকা দেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুরুল হাই মোহাম্মদ আনাস পিএএ জানান, টিকার ব্যাপারে মানুষকে আগ্রহী করতে তিনি প্রথমে টিকা গ্রহন করেছেন। ‘টিকা গ্রহণের পর তিনি সম্পুর্ণ সুস্থ স্বাভাবিক রয়েছেন। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি। তিনি সকলকে রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকা গ্রহনের অনুরোধ জানিয়েছেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোছা. নাজমা আক্তার জানান, প্রথম ধাপে উপজেলায় ১ হাজার ৪৩৯ ডোজ টিকা বরাদ্দ পাওয়া গেছে। এ দিয়ে ১৪ হাজার ৩৯০ জন ব্যক্তিকে টিকা প্রদান করা যাবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি বুথে ভ্যাকসিন প্রদান করা হচ্ছে। প্রথম দিনে ২৩ জন এবং দ্বিতীয় দিনে ৩৮ জনকে টিকা দেওয়া হয়েছে। ভ্যাকসিনটি করোনা ভাইরাস মোকাবেলায় দীর্ঘমেয়াদী রোগ-প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা ডট কম: ০৯  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply