শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
পবা উপজেলা ও নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবা উপজেলা ও নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা

পবা উপজেলা ও নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা
পবা উপজেলা ও নওহাটা পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে আরএমপি’র নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক : পবা উপজেলার পবা ও এয়ারপোর্ট থানাধীন নওহাটা পৌরসভার ১৯ টি ভোট কেন্দ্রে পৌরসভার সাধারন নির্বাচন অনুষ্ঠিত হবে।

আগামী রোববার (১৪ ফেব্রুয়ারী) অত্র মহানগরীর অধিক্ষেত্রের আওতাধীনে নির্বাচনটি অনুষ্ঠিত হবে।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, বিআরটিএ সংস্থাপন শাখার স্মারক

নং-৩৫.০০.০০০০.০২০.০০৯.০৭৭.১৭.৬৭ গত সোমবার (১ ফেব্রুয়ারী) পত্রের প্রেক্ষিতে পবা উপজেলার পবা ও এয়ারপোর্ট থানাধীন নওহাটা পৌরসভা সাধারণ নির্বাচন উপলক্ষে নির্বাচনী এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষা, ভোট কেন্দ্রের নিরাপত্তা ও সাধারণ জনগণের নির্বিঘ্নে চলাচলের নিমিত্তে আগামী শনিবার (১৩ ফেব্রুয়ারী) তারিখ দিবাগত মধ্যরাত ১২টা হতে রোববার (১৪ ফেব্রুয়ারী) দিবাগত মধ্যরাত ১২টা পর্যন্ত সংশ্লিষ্ট পৌরএলাকায় (১) ট্রাক ও (২) পিক আপ যানবাহন চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হেয়েছে।

এছাড়া শুক্রবার (১২ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাত ১২টা হতে সোমবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৬টা পর্যন্ত রাজশাহী মহানগরীর উল্লিখিত নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

অনুরুপভাবে নির্বাচন কমিশন সচিবালয়, শেরে বাংলা নগর, ঢাকার স্মারক নং- ১৭.০০.০০০০.০৩৪.৩৮.০২২.২০.১০৮, তারিখঃ ১২ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ/ মঙ্গলবার (২৬ জানুয়ারি) পত্রের প্রেক্ষিতে আগামী শনিবার (১৩ ফেব্রুয়ারি) তারিখ দিবাগত মধ্যরাত ১২টা হতে (১৪ ফেব্রুয়ারি) খ্রিঃ তারিখ দিবাগত মধ্যরাত ১২টা পর্যন্ত সংশ্লিষ্ট পৌর এলাকায় কতিপয় নৌ-যান যথা-লঞ্চ, ইঞ্জিন চালিত সকল ধরনের নৌ-যান (ভোটারদের চলাচলের ব্যবহৃত ক্ষুদ্র নৌযান ব্যতিত), স্পীড বোট চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এই নিষেধাজ্ঞা সংশ্লিষ্ট রির্টানিং অফিসারের অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী/তাঁহাদের নির্বাচনী এজেন্ট, দেশী/ বিদেশী পর্যবেক্ষকদের (পরিচয়পত্র থাকতে হবে) ক্ষেত্রে শিথিলযোগ্য। এছাড়া নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত দেশী বিদেশী সাংবাদিক (পরিচয়পত্র থাকতে হবে), নির্বাচনী কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং কতিপয় জরুরী কাজে যেমন- এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কাজে ব্যবহারের জন্য ও জাতীয় মহাসড়ক (Highways) ও জরুরী পণ্য সরবরাহসহ অন্যান্য জরুরী প্রয়োজনে উল্লিখিত যানবাহন চলাচলের ক্ষেত্রে এ নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না। এছাড়া জনসাধারণের চলাচলের একমাত্র মাধ্যম হিসেবে নৌ-যান ও দূর পাল্লার নৌ-যান চলাচলের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না।

মতিহার বার্তা ডট কম: ১০  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply