শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
কোভিড-১৯ এর টিকা নিলেন আরএমপি পুলিশ কমিশনার

কোভিড-১৯ এর টিকা নিলেন আরএমপি পুলিশ কমিশনার

কোভিড-১৯ এর টিকা নিলেন আরএমপি পুলিশ কমিশনার
কোভিড-১৯ এর টিকা নিলেন আরএমপি পুলিশ কমিশনার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেছেন।

বুধবার সকাল ১০ টায় রাজশাহী বিভাগীয় পুলিশ হাসপাতালে কোভিড-১৯ টিকাদান কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজে কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেন। এ সময় পুলিশ কমিশনার উপস্থিত সকলকে নির্ভয়ে কোভিড-১৯ এর টিকা গ্রহণে উদ্বুদ্ধ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম সহ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও ফোর্সবৃন্দ। পুলিশ কমিশনার মহোদয় ছাড়াও কোভিড-১৯ এর টিকা গ্রহণ করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারগণ এবং বিভিন্ন স্তরের কর্মকর্তা ও ফোর্সবৃন্দ।

উল্লেখ্য যে, টিকা প্রদানের লক্ষমাত্রা ২২৫ জন তন্মধ্যে ১৮০ জনকে কোভিড-১৯ এর টিকা প্রদান করা হয়েছে। টিকা প্রদান অব্যাহত রয়েছে।

মতিহার বার্তা ডট কম: ১০  ফেব্রয়ারি ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply